ইউএস-বাংলার বহরে নতুন এয়ারক্রাফট

বেসরকারি ইউএস-বাংলা এয়ার লাইন্সের বিমানবহরে যোগ হয়েছে নতুন একটি এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট। এ নিয়ে ইউএস-বাংলা এয়ার লাইন্সের এয়ারক্রাফটের সংখ্যা এগারোটিতে দাঁড়াল। যা বাংলাদেশের বেসরকারি বিমান পরিবহন সংস্থার মধ্যে সর্বোচ্চ।

শনিবার বিকাল ৪টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে সংস্থাটির চতুর্থ এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট। আনুষ্ঠানিকভাবে এয়ারক্রাফটটি গ্রহণ করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রধান উপদেষ্টা ক্যাপ্টেন আহমেদ শিকদার।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ফ্রান্সের মোরল্যাক্স এয়ারপোর্ট থেকে মিশর ও ওমান হয়ে নতুন সংযোজিত নিউ এয়ারক্রাফটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। অবতরণের পর এয়ারলাইন্সের সার্বিক উন্নতির জন্য দোয়া কামনা করা হয়।

নতুন যুক্ত হওয়া এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফটটিতে ৭২টি আসন রয়েছে। যা দিয়ে ভবিষ্যৎ পরিকল্পনার অংশ হিসেবে অভ্যন্তরীণ রুটে অধিকতর ফ্লাইট পরিচালনা করা হবে।

৪র্থ এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণের সময় ইউএস-বাংলা এয়ারলাইন্স ও বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

টাইমস/এইচইউ

Share this news on: