৫০০ টাকার পণ্য কিনে থাইল্যান্ড-নেপাল ভ্রমণের সুযোগ

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ৫০০ টাকার পণ্য কিনলেই পেতে পারেন থাইল্যান্ড, নেপাল ও কক্সবাজারে ভ্রমণের সুবর্ণ সুযোগ। সুযোগটি দিচ্ছে দেশের জনপ্রিয় মেলামাইন ব্র্যান্ড ইটালিয়ানো। এছাড়া মেলা উপলক্ষে ইটালিয়ানো দিচ্ছে ৩০ শতাংশ পর্যন্ত নগদ মূল্যছাড়।

রাজধানীর শেরেবাংলা নগরে ২৫তম আন্তর্জাতিক বাণিজ্য মেলার ৫২ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে ইটালিয়ানোর এসব অফার।

এছাড়া মেলায় গ্রাহকদের জন্য দুটি কিনলে একটি ফ্রিসহ রয়েছে বিশেষ ছাড়। বিভিন্ন অফারে গুণগত পণ্য কিনতে ভিড় করছেন ক্রেতা-দর্শনার্থীরা।

মেলায় ইটালিয়ানোর প্যাভিলিয়ন ইনচার্জ ইফতেকা নুর আলম জানান, ইটালিয়ানো একটি আন্তর্জাতিক মানসম্পন্ন পণ্যের ব্র্যান্ড। মেলায় মন মাতানো রঙ আর বাহারি সব ডিজাইনের প্রায় দুই হাজারের বেশি পণ্য প্রদর্শিত হচ্ছে। এর মধ্যে রয়েছে- মেলামাইনের প্লেট, বাটি, চামচ, মগ, কাপ-পিরিচ, ডিনার সেট, স্যুপ সেট, ফিরনি সেট, সানি টুথব্রাশ ও গিফট সেট। এই প্যাভিলিয়নে আরও রয়েছে উইনার ব্র্যান্ডের হটপট, ফ্ল্যাক্স, টিফিন ক্যারিয়ার, বিভিন্ন ধরনের পানির বোতল, টফিং অ্যান্ড ক্লিনিং আইটেম, বেবি ফিডিং ও গুডলাক স্টেশনারির বই-খাতা-কলমসহ নানা পণ্য।

তিনি বলেন, ক্রেতা-দর্শনার্থীদের কাছে নতুন নতুন পণ্য পৌঁছে দেয়াই মেলায় অংশগ্রহণের মূল্য উদ্দেশ্য। আমাদের পণ্য আন্তর্জাতিক মানসম্পন্ন-এটা ক্রেতাদের কাছে তুলে ধরছি। এতে একদিকে আমাদের প্রচার বাড়ছে অন্যদিকে ক্রেতারাও পণ্য পেয়ে খুশি হচ্ছেন। ইটালিয়ানোর প্যাভিলিয়নে পাঁচ টাকা থেকে তিন হাজার টাকা মূল্যের এসব পণ্য বিক্রি হচ্ছে।

তিনি বলেন, মেলায় মাত্র ৫০০ টাকার পণ্য কিনলেই ক্রেতাকে দেয়া হচ্ছে একটি কুপন। র‌্যাফেল ড্রর মাধ্যমে সৌভাগ্যবান বিজয়ীদের পাবেন ঢাকা-ব্যাংকক-ঢাকা, ঢাকা-নেপাল-ঢাকা এবং ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকেট।

বছরের প্রথম দিন ১ জানুয়ারি শুরু হয় ২৫তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। মাসব্যাপী এ বাণিজ্য মেলা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মেলা চলবে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য খোলা থাকবে। টিকিটের দাম এ বছর প্রাপ্ত বয়স্কদের জন্য ৪০ টাকা এবং অপ্রাপ্ত বয়স্কদের জন্য ২০ টাকা নির্ধারণ করা হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ

img
যাত্রী কল্যাণ সমিতির প্রতিবেদন : ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪০৭ Apr 20, 2024
img
পাগলা মসজিদের দানবাক্সে এবার রেকর্ড ২৭ বস্তা টাকা Apr 20, 2024
img
মালয়েশিয়ায় শোষণের শিকার বাংলাদেশি শ্রমিকরা : জাতিসংঘ Apr 20, 2024
img
শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল Apr 20, 2024
img
তীব্র তাপপ্রবাহ : প্রাথমিক স্কুলে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ Apr 20, 2024
img
সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি Apr 19, 2024
img
বিশ্বের ১০০ প্রভাবশালীদের তালিকায় আলিয়া Apr 19, 2024
img
পালিয়ে আসা ২৮৫ জনকে ফেরত নিচ্ছে মিয়ানমার: পররাষ্ট্রমন্ত্রী Apr 19, 2024
img
গ্রেপ্তারি পরোয়ানার শঙ্কায় নেতানিয়াহু, ইসরায়েলে জরুরি বৈঠক Apr 19, 2024
img
পালিয়ে বাংলাদেশে এলেন আরও ১১ বিজিপি সদস্য Apr 19, 2024