বিশেষ শিশুদের পাশে বার্জার পেইন্টস

বিশেষ শিশুদের কল্যাণে নিয়োজিত বিভিন্ন সংস্থাকে অনুদান প্রদান করেছে এবং শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা’র পুরস্কার বিতরণী ও প্রদর্শনীর আয়োজন করেছে বার্জার পেইন্টস।

মঙ্গলবার গ্যালারি চিত্রকে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড- এর পক্ষ থেকে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী এবং জ্যেষ্ঠ মহাব্যবস্থাপক- বিক্রয় ও বিপণন মহসিন হাবীব চৌধুরী।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিশুদেরকে পুরস্কৃত করা হয়। বিজয়ী শিশুদের হাতে ক্রেস্ট তুলে দেন রূপালী চৌধুরী এবং পুরস্কারের অর্থ ও সনদ প্রদান করেন মহসিন হাবীব চৌধুরী।

পরে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী ছবিগুলোসহ অংশগ্রহণকারী সকল ছবি নিয়ে তিনদিনব্যাপী একটি প্রদর্শনীর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে রূপালী চৌধুরী সংগঠনগুলোর প্রতিনিধিদের কাছে অনুদান হস্তান্তর করেন। এবারের অনুদান প্রাপ্ত সংস্থা গুলো হচ্ছে সীড, স্কলারস্ স্পেশাল স্কুল, প্রয়াস বিশেষায়িত শিক্ষা প্রতিষ্ঠান, সোসাইটি ফর দ্য ওয়েলফেয়ার অবঅটিস্টিক চিলড্রেন, অটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশন, আলোকিত শিশু, তরী ফাউন্ডেশন- স্কুল ফরগিফটেড চিলড্রেন, কনসার্ন সার্ভিসেস ফর দ্য ডিসেবল্ড এবং কমিউনিটি ডেভলপমেন্ট সেন্টার।

উল্লেখ্য, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড ২০০৯ সাল থেকেই প্রতিবছর ধারাবাহিকভাবে বিশেষভাবে সক্ষম শিশুদের কল্যাণে বিশেষ অবদান রেখে আসছে।

 

টাইমস/এএস

Share this news on: