বিশ্বকাপে গ্রামীণফোনের ‘চলো বাংলাদেশ’

আইসিসি বিশ্বকাপ ক্রিকেটের বাকি আর মাত্র চার দিন। এরই মধ্যে বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসাহ দেয়ার জন্য একটি ‘ফ্যান অ্যানথেম’ তৈরি করেছে গ্রামীণফোন।

'চলো বাংলাদেশ ২০১৯' শিরোনামের গানটি শুক্রবার গ্রামীণফোনের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়। ক্যাপশন দেয়া হয়েছে, ‘টাইগারদের সাথে আছি আমরা সবাই। চলো বাংলাদেশ, চলো মাঠ কাঁপানো হুংকারে!’

গানটি লিখেছেন মেহেদী আনসারি, সুর ও সংগীত পরিচালনা করেছেন ফুয়াদ আল মুক্তাদির। গানটিতে কণ্ঠ দিয়েছেন শুভ, ফুয়াদ আল মুক্তাদির ও জোহান। ২৬ এপ্রিল থেকে গানটির কাজ শুরু হয়েছে। যুক্তরাষ্ট্রে থেকেই পুরো কাজটি করেছেন ফুয়াদ আল মুক্তাদির। তবে শুভ বাংলাদেশ থেকেই কণ্ঠ দিয়েছেন। আর গান চিত্রটি পরিচালনা করেছেন সামিউর রহমান।

ফুয়াদ আল মুক্তাদির বলেছেন, গানটি পৃথিবীর আনাচেকানাচে ছড়িয়ে থাকা সব বাংলাদেশিকেই অনুপ্রেরণা দেবে। গানের লিরিক্সে বাংলাদেশ টিমসহ ১৬ কোটি মানুষের আশা আকাঙ্ক্ষা আর উদ্দীপনার কথা বলা হয়েছে। আমার বিশ্বাস, গানটি সবাই পছন্দ করবে এবং গানটি আমাদের ক্রিকেটের জয়যাত্রার অংশ হয়ে দাঁড়াবে।

শুভ বলেন, এর আগে বিশ্বকাপ ফুটবল নিয়ে আমি একটি গান তৈরি করেছিলাম, ‘জিতবে বাংলাদেশ’। গানটিতে মমতাজ, তাহসান, মিজান, কনা, জেফার আর আমি কণ্ঠ দিয়েছিলাম। সুর আর সংগীত আমিই করেছিলাম। এবার ক্রিকেট নিয়ে গানে কণ্ঠ দিয়েছি। দারুণ একটি গান হয়েছে।

গ্রামীণফোন জানিয়েছে,আইসিসি বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের ভক্তদের অনুপ্রেরণা দিতে গ্রামীণফোন নিয়ে এসেছে ফ্যান অ্যানথেম ‘চলো বাংলাদেশ ২০১৯’। ক্রিকেট এমনই একটি উপলক্ষ, যাকে কেন্দ্র করে পুরো দেশের মানুষ মেতে ওঠে উৎসবে। দলের সাফল্যে শুধু সবাই আনন্দিত হয় তা নয়, জাগ্রত হয় দেশপ্রেমও। আসন্ন আইসিসি বিশ্বকাপ ক্রিকেট ২০১৯-এর উদ্দীপনাকে কেন্দ্র করে এবং বাংলাদেশ ক্রিকেট দলের সাফল্য কামনা করে এই ফ্যান অ্যানথেম তৈরি করা হয়েছে।

গানটি গ্রামীণফোনের জিপি মিউজিক প্ল্যাটফর্ম ছাড়াও টিভির পাশাপাশি পুরো গানের ভিডিও পাওয়া যাবে বায়োস্কোপ এবং গ্রামীণফোনের ফেসবুক ও ইউটিউব ফ্যান পেজে।

 

টাইমস/এএইচ/এসআই

Share this news on: