নারীদের জন্য রবির ‘ইচ্ছেডানা’

নারীদের নিরাপত্তা মূলক বিশেষ সেবা চালু করেছে মোবাইল অপারেটর রবি। রাজধানীর গুলশানে রবি কর্পোরেট অফিসে ‘ইচ্ছেডানা’ নামে সেবাটির উদ্বোধন করা হয়।

ইচ্ছেডানার মাধ্যমে নারীরা তাদের পূর্ব-নিবন্ধিত তিনটি নম্বরে জরুরি প্রয়োজনে সাথে সাথে তাদের বর্তমান অবস্থান জানাতে পারবেন। সেবাটি গ্রহণ করতে *৫৫৫# কোডটি ডায়াল করতে হবে।

প্রাইভেট নম্বর রিচার্জ ফিচার ব্যবহার করে রিটেইল আউটলেটগুলো থেকে রিচার্জ করার সময় তাদের নম্বরের গোপনীয়তা রক্ষা করতে পারবেন।

১২ ডিজিটের একটি ডামি নম্বর ব্যবহার করে রিচার্জ করা যাবে বলে অনাকাঙ্ক্ষিত কলের যন্ত্রণা থেকে রেহাই পাবেন নারীরা।

সেবাটি দিতে দেশজুড়ে রবির সকল ওয়াক-ইন-সেন্টারে একটি বিশেষ কাউন্টার থাকবে। এ সেবার আওতায় থাকা গ্রাহকরা কল সেন্টারে কল করলে তা বিশেষ এজেন্টদের সাথে সংযুক্ত করা হবে।

বিনামূল্যে এই সেবাটির জন্য নিবন্ধন করতে *১২৩*৮০# এ ডায়াল করেতে হবে।

প্যাকেজটিতে নিবন্ধিত গ্রাহকরা প্রথম ৩০ দিন যে কোন স্থানীয় নম্বরে মিনিটে ৫০ পয়সা রেটে কথা বলার সুযোগ পাবেন। এছাড়া যে কোন একটি নম্বরে সবসময় মিনিটে ৫০ পয়সা রেট, ফেসবুক ব্যবহারের জন্য প্রতি মাসে ১৭ টাকায় ১ জিবি ডেটা (প্রথম দুই মাসের জন্য) এবং ৩০ দিনের জন্য বিনামূল্যে রবির এমহেলথ সল্যুশন হেলথ প্লাস উপভোগ করতে পারবেন ।

এ সময় উপস্থিত ছিলেন রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব ও প্রখ্যাত চর্ম বিশেষজ্ঞ ও শিল্পী ড. ঝুমু খান প্রমুখ।

 

টাইমস/এএইচ/এসআই

Share this news on: