থাই এয়ারের ‘টপ এজেন্ট’ সম্মাননা পেল হালট্রিপ

বাংলাদেশ থেকে বিশ্বের বিভিন্ন রুটে থাই এয়ারওয়েজের টিকিট সবচেয়ে বেশি বিক্রি করেছে দেশীয় অনলাইন ট্রাভেল এজেন্সি হালট্রিপ। আর সে জন্য হালট্রিপকে ‘টপ এজেন্ট’ বলে ঘোষণা করেছে থাই এয়ারওয়েজ ইন্টারন্যাশনাল।

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে হালট্রিপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) তাজবীর হাসানের হাতে ‘টপ এজেন্ট’ সম্মাননা স্মারক তুলে দেন থাই এয়ার বাংলাদেশের জেনারেল ম্যানেজার কারুন সিরারোজানাকুল। এ সময় থাই এয়ার বাংলাদেশের হেড অব সেলস এসএম জাহিদ হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

তাজবীর হাসান বলেন, ‌যাত্রা শুরুর মাত্র এক বছরের মধ্যেই আমরা ‘টপ এজেন্ট’ হওয়ার স্বীকৃতি পেলাম। আশাকরি আগামীতেও আমাদের সাফল্য অব্যাহত থাকবে।

তিনি বলেন, সর্বাধুনিক প্রযুক্তি কাজে লাগিয়ে বাংলাদেশের ট্রাভেল ব্যবসাকে পুরোপুরি ভাবে ডিজিটালাইজ করার চেষ্টা করছি। ২০টির বেশি ট্রাভেল পোর্টাল আমাদের এপিআই ব্যবহার করে গ্রাহকদের টিকিটিং সুবিধা দিচ্ছে। গ্রাহকদের আন্তর্জাতিক মানের সেবা প্রদানের জন্য হালট্রিপ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

২০১৭ সালের জুলাইয়ে হালট্রিপ যাত্রা শুরু করে। বর্তমানে দেশজুড়ে হালট্রিপের তিন হাজারের বেশি ট্রাভেল পার্টনার রয়েছে। যাদের মাধ্যমে এয়ার টিকিট ও হোটেল বুকিং সেবা দিচ্ছে হালট্রিপ।

 

টাইমস/এএইচ/এসআই

Share this news on: