হুইসেল-আউট অ্যাওয়ার্ড পেল অপো

২০১৯ সালে ‘হুইসেল-আউট অ্যাওয়ার্ড’-এ সেরা ফোন নির্মাতা প্রতিষ্ঠান হিসেবে এবং অপো রেনো ৫জি স্মার্টফোনের জন্যে ‘সেরা স্মার্টফোন ডিজাইন’ এর পুরস্কার জিতেছে নির্মাতা ব্র্যান্ড অপো।

টেলিযোগাযোগ খাতে সেরা অবদানকে স্বীকৃতি দেওয়ার প্রয়াসে সম্প্রতি এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ‘হুইসেল-আউট অ্যাওয়ার্ড’ প্রদান করে অস্ট্রেলিয়াভিত্তিক স্মার্টফোনের তুলনামূলক ওয়েবসাইট ‘হুইসেল-আউট’।

বিশেষজ্ঞ সম্পাদনা পর্ষদের সমন্বয়ে বছরের সেরা স্মার্টফোন, ব্যাটারি, স্ক্রিন, ক্যামেরা, ডিজাইন ও সেরা ফোন নির্মাতার স্বীকৃতি প্রদান করে থাকে এই পুরস্কারের মাধ্যমে।

‘হুইসেল-আউট’ এর ম্যানেজিং এডিটর অ্যালেক্স চোরোস-এর মতে স্মার্টফোন জগতে আমূল পরিবর্তন আনয়নের পাশাপাশি স্মার্টফোন গ্রাহকদের জন্যে মৌলিক সব উপযোগিতা সৃষ্টি করতে সক্ষম হয়েছে অপো।

অ্যালেক্স চোরোস বলেন, গত এক বছরে বেশ পরিণত স্মার্টফোন নির্মাতা হিসেবে নিজেদের গড়ে তুলতে সক্ষম হয়েছে অপো। অপো’র যাত্রার শুরু থেকেই নিজেদের মৌলিক অবস্থান অটুট রেখে সেরা স্মার্টফোন নির্মাতা হয়ে ওঠা ছাড়াও উদ্ভাবনের ক্ষেত্রেও নিজেদের অবস্থান দৃঢ় করতে সক্ষম হয়েছে। কোনো ধারা অনুসরণ নয় বরং ধারা সৃষ্টিতেই স্বাচ্ছন্দ্য বোধ করে অপো।

এ প্রসঙ্গে অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডেমন ইয়াং বলেন, এই অর্জন সম্ভব হয়েছে কেবল উদ্ভাবন ও ডিজাইনের ক্ষেত্রে সবচেয়ে বেশি গুরুত্ব প্রদান করার মাধ্যমে। হুইসেল-আউট অ্যাওয়ার্ড অর্জন করতে পেরে আমরা গর্বিত।

 

টাইমস/এইচইউ

Share this news on: