গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য পর্যটন অফার

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে স্টার গ্রাহকদের জন্য দেশ-বিদেশে ভ্রমণে যাতায়াত ও হোটেল বুকিংয়ের ক্ষেত্রে ২০টি ব্র্যান্ডের আওতায় বিভিন্ন প্যাকেজে বিশেষ ছাড় দিয়েছে গ্রামীণফোন।

বুধবার গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রামীণফোনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, অনলাইন ট্র্যাভেল এজেন্সি অ্যাগোডা-এর মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা ভারত, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর এবং মালয়েশিয়ায় হোটেল বুকিংয়ের ক্ষেত্রে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। অন্যান্য দেশের জন্য হোটেল বুকিংয়ে তারা ৮ শতাংশ ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন।

আমাররুম ডটকমের মাধ্যমে অনলাইনে হোটেল বুকিং এবং বাসের টিকিট ক্রয়ের ক্ষেত্রে জিপি স্টার গ্রাহকরা অতিরিক্ত ১৩ শতাংশ ছাড় সুবিধা পাবেন। অভ্যন্তরীণ ফ্লাইটের ক্ষেত্রে ক্রেতাদের জন্য থাকছে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়।

জিপি স্টার গ্রাহকরা 'মেইক অ্যা উইশ'-এর চলমান প্যাকেজের সবক্ষেত্রে ১০ শতাংশ ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। পাশাপাশি ঢাকা এবং রাজশাহীতে ভিসা প্রক্রিয়া এবং জমাদানের ক্ষেত্রে তারা পূর্ণ সহযোগিতা পাবেন।

ট্যুরহাব বিডি-এর মাধ্যমে জিপি গ্রাহকেরা সকল ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ১৫ শতাংশ ছাড় সুবিধা লাভ করতে পারবেন। ট্রিপজিপ ট্যুরস-এর মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা নির্বাচিত ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ১৫ শতাংশ ছাড় সুবিধা লাভ করতে পারবেন।

জিপি স্টার গ্রাহকরা বিমান হলিডেইজের মাধ্যমে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে (আন্তর্জাতিক টার্মিনাল) মিট অ্যান্ড অ্যাসিস্ট সেবা উপভোগ করতে পারবেন। এছাড়াও একজন ব্যক্তির জন্য ১৩ হাজার ৫০০ টাকায় (বিশেষ মূল্য) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকিট এবং কক্সবাজারের লং বিচ হোটেলে তিন রাত চার দিন থাকার সুযোগ লাভ করবেন।

এছাড়াও বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ একজন ব্যক্তির জন্য ১২ হাজার ৯০০ টাকায় বিমান প্যাকেজসহ অন্যান্য আরো বিশেষ সুবিধা দিয়েছে।

ভ্রমণসেবা প্রদানকারী প্রতিষ্ঠান গো জায়ান প্ল্যাটিনাম প্লাস, প্ল্যাটিনাম এবং গোল্ড জিপি স্টার গ্রাহকদের দিচ্ছে আন্তর্জাতিক এয়ার টিকিটের মূল্যের ক্ষেত্রে ১৫ শতাংশ (৫,০০০ টাকা পর্যন্ত) ছাড়। ভ্রমণসেবা প্রদানকারী প্রতিষ্ঠান অভ্যন্তরীণ বিমান টিকিটের ক্ষেত্রে ১০ শতাংশ (৫০০ টাকা পর্যন্ত) ছাড় সুবিধা লাভ করতে পারবেন।

জিপি স্টার গ্রাহকদের মধ্যে যারা ৩০ অক্টোবর পর্যন্ত সকল আন্তর্জাতিক রুটে টার্কিশ এয়ারলাইন্সে ভ্রমণ করবেন তারা টিকিটের মূল ভাড়ার ওপর ১০ শতাংশ ছাড় সুবিধা লাভ করবেন। এছাড়াও ইউএস বাংলা এয়ারলাইন্সে তারা সকল আন্তর্জাতিক এবং অভ্যন্তরীণ রুটে আকর্ষণীয় সুবিধা লাভ করতে পারবেন।

এই প্যাকেজে জিপি স্টার গ্রাহকরা গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এবং গলফ-এ ১৫ হাজার ৪৪৪ টাকায় বিশেষ সুবিধা লাভ করতে পারবেন। অফারটি দুই জন প্রাপ্তবয়স্ক ব্যাক্তি এবং ১০ বছরের নিচে দুই জন শিশুর জন্য প্রযোজ্য (বিনামূল্যে থাকা ও খাবার সুবিধা)। অফারটি চলবে ৩০ নভেম্বর পর্যন্ত।

জিপি স্টার গ্রাহক দম্পতিরা সপ্তাহের যে কোন দিন এবং ছুটির দিনে গাজীপুরের সারাহ রিসোর্টে ১২ অক্টোবর পর্যন্ত বিশেষ মূল্য ছাড় পাবেন।

কক্সবাজারের লং বিচ হোটেলে জিপি স্টার গ্রাহকরা বিশেষ প্যাকেজের আওতায় ১১ হাজার ৯৯৯ টাকায় দুই রাত যাপন (অতিরিক্ত এক রাত ফ্রি) করতে পারবেন। লং বিচ হোটেল ঢাকায় জিপি স্টার গ্রাহকরা ৩ হাজার ৪০০ টাকায় বাই ওয়ান গেট ওয়ান বুফে ডিনার উপভোগ করতে পারবেন।

রুম বুকিংয়ের ক্ষেত্রে রয়েল টিউলিপ সী পার্ল হোটেলে জিপি স্টার গ্রাহকরা ৪৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

 

টাইমস/এএইচ/এসআই

Share this news on:

সর্বশেষ

img
সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি Apr 19, 2024
img
বিশ্বের ১০০ প্রভাবশালীদের তালিকায় আলিয়া Apr 19, 2024
img
পালিয়ে আসা ২৮৫ জনকে ফেরত নিচ্ছে মিয়ানমার: পররাষ্ট্রমন্ত্রী Apr 19, 2024
img
গ্রেপ্তারি পরোয়ানার শঙ্কায় নেতানিয়াহু, ইসরায়েলে জরুরি বৈঠক Apr 19, 2024
img
পালিয়ে বাংলাদেশে এলেন আরও ১১ বিজিপি সদস্য Apr 19, 2024
img
কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন শেখ হাসিনা Apr 19, 2024
img
প্রধানমন্ত্রী ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন : অর্থমন্ত্রী Apr 19, 2024
img
থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে গেল বাস, প্রাণ গেল প্রকৌশলীর Apr 19, 2024
img
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি Apr 19, 2024
img
৩টি ড্রোন ধ্বংস করল ইরান, ইসফাহানের পারমাণবিক স্থাপনা নিরাপদ Apr 19, 2024