‘তাহসান হ্যান্ডসাম, তুমি বুড়ো’, জবাব দিলেন সৃজিত

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলা ও কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত। গেলো বছরের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন তারা। তবে এখনো মিথিলা-সৃজিতের বিয়েকে অনেকেই স্বাভাবিকভাবে নেননি। কারণ মিথিলার আগের স্বামী তাহসানের প্রতি তাদের রয়েছে গভীর দুর্বলতা।

এদিকে ভালোবাসা দিবস ও ফাগুনকে কেন্দ্র করে সৃজিতকে নিয়ে ফেসবুকে ছবি দিয়েছেন মিথিলা। যা দেখে তেলে বেগুনে জ্বলে উঠেছেন তাহসানভক্তরা।

একজনতো ফেসবুক কমেন্টস-এ অপমান করে ছেড়েও দিয়েছেন সৃজিতকে। লিখেছেন, ‘তাহসান হ্যান্ডসাম, তুমি বুড়ো’। মিথিলা হ্যান্ডসাম বয় ছেড়ে ওল্ড বয় কে ধরেছে। যা দেখে বেশ খারাপ লেগেছে সৃজিতের।

তবে তিনিও চুপ থাকেননি। তার কমেন্টসের জবাবও দিয়েছেন। লিখেছেন, ‘আমি জানি। এই কারণে রোজ আয়না দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি। বোটক্স আর প্লাস্টিক সার্জারির জন্য টাকা জমাচ্ছি!’

প্রসঙ্গত, ২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা।

এদিকে ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি।

পরে তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর গত বছরের ৬ ডিসেম্বর কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জীকে বিয়ে করেন মিথিলা। এরইমধ্যে নবদম্পতি সুইজারল্যান্ডে হানিমুনও সেরে নিয়েছেন।

মিথিলার প্রথম সংসারের একমাত্র আদুরে কন্যা আইরা এখন থাকে বাবা তাহসানের কাছে।

অবশ্য কয়েকদিন আগে নিজের স্ত্রীর সাবেক স্বামী তাহসানের প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেছে সৃজিতকে। কদিন আগেই তাহসান সম্পর্কে তিনি বলেছেন, ‘সত্যিই তাহসান আমার থেকে অনেক গুণী মানুষ। এত সুন্দর গান গান, এত সুন্দর পিয়ানো বাজান, এত সুন্দর ছবিতে অভিনয় করেন। সত্যিই আমি খুবই লাকি যে এ রকম একটা কম্পারিজন উঠেছে, সেখানে তাহসান আবার রিপ্লাইও দিয়েছেন।’

সৃজিত আরও বলেন, ‘মিথিলা এবং তাহসানের ভালো মানুষ হওয়ার ফসলই বোধ হয় আইরা। আমি জানি না এই সম্পর্কটা বাংলাদেশের মানুষ বুঝবেন নাকি বুঝবেন না। তবে আমি সত্যিই তাহসানকে খুব পছন্দ করি।’

 

টাইমস/জেকে

Share this news on: