তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন ইমন

আবারও বিয়ের পিঁড়িতে বসলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার শওকত আলী ইমন। কনে একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা। নাম হৃদিতা রেজা।

বৃহস্পতিবার ঢাকায় ইমনের বোন কণ্ঠশিল্পী আবিদা সুলতানার বাসায় ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

১৭ বছর আগে সংগীত পরিচালক শওকত আলী ইমনকে ভালোবেসে বিয়ে করেন বিজরী বরকতুল্লাহ। একমাত্র কন্যা উর্বানাকে নিয়ে সুখী সংসার ছিল এই তারকা দম্পতির। কিন্তু প্রেমিকা জিনাতের অভিযোগে ইমনকে গ্রেপ্তার করা হয়। এরপর পুলিশের চাপে জিনাতকে বিয়ে করেন ইমন। এবার তৃতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসলেন তিনি।

প্রসঙ্গত, শওকত আলী ইমনের জন্ম ১৯৭১ সালে ঢাকায়। বেড়ে ওঠা সংগীত পরিবারেই। মা মুসলিমা বেগম ছিলেন সংগীতশিল্পী। দুই বোন আবিদা সুলতানা ও রেবেকা সুলতানাও সংগীতশিল্পী হিসেবে বেশ সুনাম কুড়িয়েছেন।

ইমন সঙ্গীত পরিচালক হিসেবে নাম লেখান ১৯৯৬ সালে। দেশের গণ্ডি পেরিয়ে কাজ করেছেন ভারতের চলচ্চিত্রেও। ২০১৩ সালে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ সংগীত পরিচালক ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন তিনি।

 

টাইমস/জেকে

Share this news on: