দ্বিতীয় বিয়ে নিয়ে শাবনূরের পরিকল্পনা

ঢালিউডের জনপ্রিয় তারকা শাবনূর। গত ২৬ জানুয়ারি স্বামী অনীকের কাছে বিচ্ছেদ চেয়ে নোটিশ পাঠান তিনি। এরপর থেকে তাকে নিয়েও শুরু হয় নানান জল্পনা।

আবার কবে বিয়ে করছেন শাবনূর? তবে অনেকেই প্রশ্ন ছুঁড়লেও কেউ কেউ বলছেন, শিগগির বিয়ের পিঁড়িতে বসবেন শাবনূর।

মূলত ডিভোর্সের পর থেকে যখনই নায়িকার বিয়ে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া ঠিক তখনই দ্বিতীয় বিয়ে নিয়ে পরিকল্পনার কথা জানালেন শাবনূর। বললেন, নতুন (দ্বিতীয়) বিয়ে নিয়ে কোনোই চিন্তা নেই তার।

শাবনূর আক্ষেপ করে বলেন, আসলে আমার সংসার হয়নি। হয়তো এটা আমার ভাগ্যে ছিল না। তাই বলে যে আবার বিয়ে করবো, সেটা সম্ভব না। আর এমনটা ভাবাও এই মুহূর্তে ঠিক হচ্ছে না। আমি এখন আমার সন্তানকে নিয়েই ভাবছি। ওকে গড়ে তোলার কাজে মনোযোগী হবো। এখানে (অস্ট্রেলিয়া) আইজান (শাবনূরের সন্তান) স্কুলে ভর্তি হয়েছে। নিয়মিত ক্লাস করছে।

এদিকে স্বামীর সঙ্গে বিয়ে বিচ্ছেদের আনুষ্ঠানিকতা একেবারে গোপনে করতে চেয়েছিলেন চিত্রনায়িকা শাবনূর। একান্ত ব্যক্তিগত বিষয়টি ভক্ত ও দেশের সাধারণ মানুষেরা জানুক তা তিনি চাননি। এই কারণে উকিলের উপরও চটেছেন তিনি।

অস্ট্রেলিয়ার সিডনি থেকে শাবনূর এ প্রসঙ্গে বলেন, আমার বিচ্ছেদ একান্তই আমার ব্যক্তিগত। এটা নিয়ে কেউ কথা না বললে আমি ভীষণ খুশি হবো। আমি মনে করি, দুই পরিবারের আলাদা সম্মান আছে। আইনজীবির মাধ্যমে এত দ্রুত পুরো মিডিয়া জানবে এটা আমি কখনোই চাইনি।

প্রসঙ্গত, ২০১২ সালের ২৮ ডিসেম্বর দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেন শাবনূর ও অনীক মাহমুদ। বিয়ের পরের বছরের ২৯ ডিসেম্বর এই দম্পতি ছেলেসন্তানের মা-বাবা হন। তাদের ছেলের নাম আইজান নেহান। বর্তমানে সে অস্ট্রেলিয়ায় শাবনূরের সঙ্গেই থাকে।

 

টাইমস/জেকে

Share this news on: