তারকাদের নারী দিবসের শুভেচ্ছাবার্তা

আজ ৮ মার্চ। বিশ্বজুড়ে দিনটি পালিত হচ্ছে আন্তর্জাতিক নারী দিবস হিসেবে। সমাজ সচেতন প্রতিটি মানুষই আজ এ দিনটিতে নারীর ক্ষমতায়ন ও অধিকার নিয়ে ভাবছেন।

বাংলাদেশের তারকারাও এই দিবসকে ঘিরে নিজেদের চিন্তা-চেতনা ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

চলুন দেখে নেয়া যাক, তারকারা কীভাবে দেখছেন আজকের দিনটিকে।

জয়া আহসান

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান তার ফেসবুক পেজে মা ও বোনের সঙ্গে দারুণ একটি মুহূর্তের ছবি শেয়ার করেছেন। সেখানে তিনি লেখেন, শক্তিশালী নারীর ঠিক দু’টি রূপ আছে:

প্রথমত. তারা যা তাই, দ্বিতীয়ত. তারা যা হতে চায়।

একই ক্যাপশনে জয়া আরও লেখেন, আমার মা ও বোনের সঙ্গে নারী দিবস পালন করছি। তারাই আমার জীবনের দুই লৌহমানবী।

অপু বিশ্বাস

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ফেসবুকে তার একটি হাস্যোজ্জ্বল ছবি শেয়ার করে লেখেন, আপনাদের সবাইকে নারী দিবসের শুভেচ্ছা। সামনে সবার সুদিন আসুক, আর হাসি থাকুক সবার মুখে।

বুবলী

চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীও তার ভেরিফাইড ফেসবুক পেজে শুভেচ্ছা জানিয়েছেন। বেগুণি রঙের শাড়ি-ব্লাউজে তার মনোমুগ্ধকর একটি ছবির সঙ্গে বার্তা দিয়েছেন, সকল ভালোলাগা ও সাহসী নারীদের প্রতি আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানাই।

নুসরাত ফারিয়া

নারী দিবসে বার্তা দিয়েছেন নায়িকা নুসরাত ফারিয়াও। নিজের একটি ছবি শেয়ার করে ইন্সটাগ্রামে তিনি নিজেকেই নারীদের রোল মডেল হিসেবে তুলে ধরেছেন।

ছবির মানুষটি সম্পর্কে তিনি লেখেন, আপনি নরকের মধ্য দিয়ে চলেও নিজেকে অ্যাঞ্জেল হিসেবে তুলে ধরতে পারেন, এর জলজ্যান্ত প্রমাণ তিনিই। নারীত্বকে উদযাপন করছি।

পূজা চেরি

এই সময়ের ব্যস্ততম নায়িকা পূজা চেরী। তিনি তার ফেসবুকে লেখেন, আপনাকে এই জীবনটি দেওয়া হয়েছিল, কারণ আপনি এই জীবনটি উদযাপন করতে যথেষ্ট যোগ্য। সবাইকে নারী দিবসের শুভেচ্ছা।

 

টাইমস/জেকে

Share this news on: