বিয়ের পরেই ‘গায়েব’ সোনিয়া, কারণ হিসেবে যা বললেন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সোনিয়া হোসেন। মডেলিং, অভিনয় ও উপস্থাপনা তিন মাধ্যমেই সমানতালে দীর্ঘদিন ধরে কাজ করছেন। এমনকি বড় পর্দায়ও দেখা মিলেছে তার। ক্যারিয়ারে ‘ইউটার্ন’ নামক চলচ্চিত্রেও নায়িকা চরিত্রে দেখা গেছে তাকে।

তবে সাম্প্রতিক সময়ে কাজে নেই সোনিয়া। বিয়ে করে যেন একেবারে গায়েব হয়েছেন এই অভিনেত্রী। কারণ হিসেবে তিনি জানিয়েছেন, একটি ইউটিউব চ্যানেলের কথা।

সোনিয়া বলেন, সম্প্রতি আমি নিজেই একটি ইউটিউব চ্যানেল চালু করেছি। যার নাম নিজের সাথে মিলিয়ে ‘সোনিয়াক’ রেখেছি। যেখানে আমার বা মানুষের নাচ, গান, সেলেব্রিটি টক শো’সহ নানা ধরনের কনটেন্ট আপলোড করা হবে।

এদিকে সোনিয়ার চ্যানেলে গিয়ে দেখা গেছে, এরই মধ্যে কিছু কন্টেন্ট আপলোড করেছেন তিনি। তার মধ্যে সর্বশেষ একটি নৃত্য অনুষ্ঠান দেখা গেছে এতে।

এই প্রসঙ্গে সোনিয়া বলেন, বঙ্গবন্ধুকে উৎসর্গ করে এবং তার প্রতি শ্রদ্ধা জানিয়ে জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষ একটি নৃত্য পরিবেশন করেছি। এই প্রথমবার বঙ্গবন্ধুকে নিয়ে এ ধরনের বিশেষ নৃত্য কাভার করা হলো। সেটিই আমার চ্যানেলে আপলোড করা হয়েছে।

ক্যারিয়ারে নাটক-টেলিফিল্মের পাশাপাশি চলচ্চিত্রেও কাজ করেছেন সোনিয়া। সেই অভিনেত্রী এখন ইউটিউবে ব্যস্ত কেন? মিডিয়া থেকে নিজের দূরে রাখার অন্য কোন কারণ আছে কি? এমন প্রশ্নেরও উত্তর দিয়েছেন সোনিয়া।

জানিয়েছেন, আসলে ব্যক্তিগত কোন কারণে অভিনয় থেকে দূরে নেই। গতানুগতিক কাজের বাইরে নাটক বা চলচ্চিত্রের প্রস্তাব পেলে আমার কাজ করতে তো কোনো আপত্তি নেই। তবে এখন সেই ধরণের কোন প্রস্তাব আসছে না। তাই কাজ করাও হচ্ছে না।

এদিকে বর্তমানে ইউটিউবের পাশাপাশি সংসারে ব্যস্ত সোনিয়া। এই প্রসঙ্গে বাংলাদেশ টাইমস প্রতিনিধিকে তিনি বলেন, সংসার ভালোই চলছে। আমার স্বামী শামীম আহমেদ একটি এয়ারলাইন্সে কর্মরত। তাকেই এখন সময় দিচ্ছি।

 

টাইমস/জেকে

Share this news on: