লকডাউনে ‘প্যায়ার করোনা’ গেয়ে ভাইরাল সালমান খান, যা বললেন শাহরুখ!

বলিউড ভাইজান সালমান খান। সম্প্রতি মহামারী আকারে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা নিয়ে গান গাইলেন তিনি। লকডাউনে মহারাষ্ট্রের পানভেলের ফার্মহাউজে বসেই বানিয়ে ফেললেন নিজের মিউজিক ভিডিও।

সালমানের এই গানটিতে মূল বার্তা হচ্ছে ‘মানসিক দূরত্ব নয়, সামাজিক দূরত্ব বজায় রাখুন’। গানের মাধ্যমে এই বার্তা তিনি শ্রোতাদের মাঝে খুব সুন্দরভাবে পৌঁছে দিয়েছেন।

প্রথমে রোববার মুক্তি পায় বলিউড ভাইজানের গাওয়া সেই গানটির ভিডিও টিজার। তবে এ বার প্রকাশ্যে এলো গোটা গানটি।

গানের নাম ‘প্যায়ার করোনা’। শুধু গান গাওয়াই নয় এতে লিরিক্সও লিখেছেন সালমান খান নিজেই। তবে গানটির কম্পোজার সাজিদ-ওয়াজিদ।

এদিকে সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে সালমানের গাওয়া এই গান। ইউটিউবে লাইকের সংখ্যা ছাড়িয়েছে এক লাখ। অনুরাগীরা সালমানের প্রশংসায় পঞ্চমুখ।

মূলত এই অস্থির অবস্থায় বাইরে বার হওয়া নিষেধ, এমনকি এই সময় সামাজিক দূরত্ব যাতে কোনওভাবে মানসিক দূরত্ব না হয়ে দাঁড়ায়, সেই বার্তাই দিয়েছেন সালমান।

তবে ভাইজানের গাওয়া গান মনে ধরেছে শাহরুখেরও। টুইটারে একটি লাইভ সেশনে শাহরুখকে সালমানের গান কেমন লেগেছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘ভাই কামাল কা সিঙ্গল অউর সিঙ্গার হ্যয়’।

এদিকে মার্চের মাঝামাঝি থেকেই পানভেলের ফার্মহাউজে অবস্থান করছেন সালমান খান। সেখানে তাকে সঙ্গ দিচ্ছেন বিশেষ বন্ধু ইউলিয়া, বালুশা ও অভিনেত্রী জ্যাকলিন এবং বোন অর্পিতা খান-সহ পরিবারের প্রায় ২২ সদস্য।

সালমানের গাওয়া গানটি দেখুন

 

টাইমস/জেকে

Share this news on: