লকডাউন উঠে গেলে প্রথমে যা করবেন রাধিকা

বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। বর্তমানে লন্ডনে রয়েছেন তিনি। তবে করোনার কারণে স্বাভাবিক জীবন যাপন করতে না পারায় হাঁপিয়ে উঠেছেন এ অভিনেত্রী।

এদিকে ভারতজুড়ে এখন চলছে লকডাউন। তাই দেশে ফিরতে পারেননি রাধিকা। এই কারণে লন্ডনে আটকা পড়ে আরও হাঁপিয়ে উঠেছেন তিনি।

তবে লকডাউন উঠে গেলে প্রথম কি করবেন রাধিকা? সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়াকে’ দেওয়া একান্ত সাক্ষাৎকারে নায়িকা বলেন, আমি সবার আগে আমার বন্ধুদের জড়িয়ে ধরবো, ভালবাসার মানুষকে কাছে টেনে নেবো। কত দিন সবাইকে দেখি না। আই উইল রি-এস্ট্যাব্লিশ ফিজিক্যাল কনট্যাক্ট উইথ এভরিওয়ান।

এই যে দীর্ঘ দিনের লকডাউন মানসিক দিক দিয়েও পরিবর্তন এনেছে বহু মানুষের। কেউ হতাশায় ডুবেছেন আবার কেউ বা নতুনভাবে খুঁজে পেয়েছেন নিজেকে। আর রাধিকা?

তিনি বললেন, লকডাউন আমায় শেখাল আমি নিজের জন্য সময় দিতে ভুলে গিয়েছিলাম একেবারেই। আর প্রকৃতির ক্ষমতা অনেক। আমরা দূষণে ভরিয়ে দিয়েছিলাম তাকে। কিন্তু ঠিক দুসপ্তাহের মধ্যে সে নিজেই নিজেকে কেমন সারিয়ে তুলেছে। তবে নিজের জীবনের উপর যে কারও কোনও অধিকার নেই তাও এই লকডাউন শিখিয়েছে সবাইকে।

এই কোয়ারান্টাইনে আপাতত লন্ডনের বাড়িতেই বন্দি রাধিকা। নতুন ভাষা শিখছেন, রান্না করছেন টুকটাক। আর কবে সবকিছু শান্ত হবে, সেই অপেক্ষায় দিন গুনছেন।

 

টাইমস/জেকে

Share this news on: