টম ক্রুজের পরবর্তী ছবির শুটিং মহাশূন্যে

টম ক্রুজ। হলিউড এ নায়ককে নিয়ে নতুন করে বলার কিছু নেই। পুরো বিশ্বে সিনেমাপ্রেমীদের এমন কেউ নেই, যিনি টমকে চেনেন না। সম্প্রতি তিনি নতুন একটি সিনেমার দৃশ্যায়নের জন্য নাসার সঙ্গে জোট বাধছেন।

ছবিটি প্রসঙ্গে মহাকাশ গবেষণা সংস্থাটির প্রশাসক জানান, মহাশূন্যে হবে টম ক্রুজের এ ছবির শুটিং। এক প্রতিবেদনে এই খবর প্রকাশ করে ফক্স নিউজ।

হলিউডে টম ক্রুজের সাফল্যের শেষ নেই। বিশেষ করে ঝুঁকিপূর্ণ দৃশ্যে তার বরাবরই আগ্রহ। নতুন সিনেমাটির কাছে আগের সব কীর্তি হার মানবে বলে ধারণা করা হচ্ছে।

৫৭ বছরের অভিনেতার সঙ্গে কাজের বিষয়টি টুইটারে জানিয়েছে নাসার প্রশাসক জিম ব্রাইডেনস্টাইন।

তিনি বলেন, ইন্টারন্যাশনাল স্পেস স্টেশনে টম ক্রুজের সঙ্গে একটি ছবিতে কাজ করার সুযোগ পেয়ে নাসা উচ্ছ্বসিত। নাসার উচ্চাভিলাষী পরিকল্পনা বাস্তবায়নের জন্য নতুন প্রজন্মের প্রকৌশলী ও বিজ্ঞানীদের অনুপ্রাণিত করার জন্য জনপ্রিয় মিডিয়া প্রয়োজন।

টুইটে যোগ করা হয় ইন্টারন্যাশনাল স্পেস স্টেশনের একটি ছবি।

টম ক্রুজ তার জনপ্রিয় স্পাই থ্রিলার ‘মিশন: ইম্পসিবল’ ফ্র্যাঞ্চাইজিতে দুর্ধর্ষ সব স্ট্যান্ট করে দেখান। তবে ডেডলাইন জানিয়েছে, নাসার সিনেমাটি এই সিরিজ সংশ্লিষ্ট নয়। এর সঙ্গে যুক্ত আছে এলান মাস্কের স্পেসএক্স।

সাধারণত ‘মিশন: ইম্পসিবল’-এর প্রতিটি পর্বে বিপজ্জনক একটি শট দেন টম ক্রুজ। একটি কিস্তিতে জেট প্লেনের বাইরে ঝুলতে দেখা যায় তাকে। আরেকটি পর্বে উচ্চ দালান বেয়ে উঠেন।

তিনবার করে অস্কার ও গোল্ডেন গ্লোবের জন্য মনোনয়ন পাওয়া এই অভিনেতাকে ডিসেম্বরে দেখা যাবে ‘টম গান’ সিনেমার সিক্যুয়েলে।

সুত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

 

টাইমস/জেকে

 

Share this news on:

সর্বশেষ