বাগান বাড়িতে কাদের নিয়ে হাওয়া-বাতাস খাচ্ছেন ফারিয়া!

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। লকডাউনে পুরোপুরি ঘরবন্দী আছেন তিনি। তবে গ্রামের আলো-বাতাসে মুক্ত সময় কাটাচ্ছেন ফারিয়া। ঘর থেকে বের না হলেও উঠোনে ঘোরাঘুরিতে বেশ ভালোই কাটছে তার।

এদিকে দেশে করোনার প্রাদুর্ভাবের শুরুতে ঢাকায় ছিলেন ফারিয়া। পরে ভাবলেন, একভাবে ঢাকায় বন্দি থাকলে হাঁপিয়ে উঠবেন। এই কারণে গ্রামে যাওয়ার সিদ্ধান্ত নেন ফারিয়া।

নায়িকা ফারিয়ার গ্রামের বাড়ি কুমিল্লায়। তবে তিনি অবস্থান করছেন ময়মনসিংহে বাগান বাড়িতে। গোটা পরিবারকে সঙ্গে নিয়ে গত ১ এপ্রিল ময়মনসিংহের উদ্দেশে রওয়ানা দেন ফারিয়া।

এই প্রসঙ্গে নায়িকা বলেন, গত ১০ মার্চ থেকেই আমরা (পরিবারের সবাই) ঢাকার ক্যান্টনমেন্টে বাসায় হোম কোয়ারেন্টিনে ছিলাম। মাত্র ২০ দিনে ভীষণ হাঁপিয়ে উঠেছিলাম। এই কারণে ১ এপ্রিল ময়মনসিংহ চলে আসি।

তবে বাগান বাড়িতে একা যাননি ফারিয়া সঙ্গে ছিলেন তার পরিবারের সবাই। তার কারণও জানালেন ফারিয়া। বললেন, আমাদের পরিবারে বয়োজ্যেষ্ঠ সদস্য আছে। তারা হুটহাট এদিক-সেদিক চলে যায়। এখন যেটা খুবই ঝুঁকিপূর্ণ। তা ছাড়া গ্রামে থাকাতে ভিড়ও এড়ানো যাচ্ছে।

ময়মনসিংহের বাগান বাড়িটি ফারিয়ার নিজের। গ্রামের বাড়ি কুমিল্লা হলেও ময়মনসিংহের এই বাগান বাড়িটি কিনেছিলেন তিনি।

বাগান বাড়ি প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, এখানে মানুষ কম থাকায় হাঁটাচলা করতে পারছি, মুক্ত আলো-বাতাস পাচ্ছি। খুব ভালো আছি।

এদিকে, সর্বশেষ ‘অপারেশন সুন্দরবন’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন নুসরাত ফারিয়া। আটকে গেছে তার নতুন ছবি ‘যদি কিন্তু তবুও’, ‘ঢাকা ২০৪০’ ছবির শুটিং।

এছাড়া কলকাতার ‘ভয়’ নামের ছবির শুটিং করার কথা ছিল ফারিয়ার। এটিও লকডাউনে আটকে গেছে।

 

টাইমস/জেকে

Share this news on: