লকডাউনে কাজ নেই, অভাবে গাড়ি বেচলেন অভিনেতা!

মহামারি আকারে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে স্থবির পুরো বিশ্ব। ক্রমান্বয়ে বেড়েই চলেছে ভাইরাসটিতে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এই কারণে করোনা সংক্রমণ রোধে বিভিন্ন দেশ রয়েছে লকডাউনে।

বিশ্বের অন্যান্য দেশের মতই গত ২ মাসের বেশি সময় ধরে লকডাউনে আছে ভারতও। দেশটিতে কোনওভাবে যেন রোধ করা যাচ্ছে না সংক্রমণ। যার কারণে দীর্ঘ দিন অতিবাহিত হওয়ার পরও দফায় দফায় বাড়ছে লকডাউন।

এমতাবস্থায় দেশটির বহু তারকার পাশাপাশি পুরোপুরি বেকার বসে আছেন ভারতীয় টিভি অভিনেতা মানস শাহ। পরিশোধ করতে পারছেন না বাড়ি ভাড়াও। তাই বাধ্য হয়েই নিজের ব্যবহৃত গাড়িটি বিক্রি করে দিয়েছেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের দুরবস্থার কথার বর্ণনা দিতে গিয়ে মানস শাহ লিখেন, জীবনে প্রথমবার এরকম চ্যালেঞ্জিং পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। অভাবের তাড়নায় নিজের গাড়িটাও বিক্রি করে দিয়েছি। ফ্ল্যাটের ভাড়া বাকি, তাই সেই বাসা ছেড়ে লোখন্ডওয়ালায় ভাইয়ের সঙ্গে থাকছি।

এদিকে দীর্ঘ দিন আগে শুটিং করলেও তার পারিশ্রমিকও নাকি এখনো পাননি মানস শাহ।

এই প্রসঙ্গে তিনি বলেন, গত বছরের মে মাসে শুটিং শুরু করি। শুটিং শেষ হয় গত বছরের নভেম্বরে। কিন্তু শুধু গত বছরের মে মাস পর্যন্ত পারিশ্রমিক পেয়েছি, বাকি অর্থ এখনো দিচ্ছেন না সংশ্লিষ্টরা।

আহমেদাবাদের বাড়িতে মানসের বাবা-মা থাকেন। বাবা ব্যাংকের কর্মী ছিলেন, বেশ কয়েক বছর আগে অবসর নিয়েছেন। ফলে সংসার চালানোর প্রায় সমস্ত দায়িত্ব তার উপরে।

অন্যদিকে নিজের ক্যারিয়ার নিয়েও শঙ্কিত মানস। তিনি বলেন, লকডাউনের কারণে গোটা বিনোদন জগতের অবস্থা খুব খারাপ। বর্তমানে কোনো কাজ নেই, আগের কাজের পারিশ্রমিকও পাইনি। ভবিষ্যৎ অনিশ্চিত!

২০০৮ সালে স্টার প্লাসের ‘হামারি দেবরানি’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে পা রাখেন মানস শাহ। ‘হামারি বহু সিল্ক’ সিরিয়ালে অভিনয় করে দারুণ খ্যাতি কুড়ান তিনি।

এই পর্যন্ত তার অভিনীত উল্লেখযোগ্য টিভি সিরিয়াল হলো, ‘সঙ্কটমোচন মহাবলি হনুমান’, ‘গুলাল’, ‘দাফা ৪২০’ প্রভৃতি।

এছাড়া গুজরাটি ভাষার দুটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন মানস শাহ।

 

টাইমস/জেকে

Share this news on: