নায়িকা সাহারা কি আর কখনো চলচ্চিত্রে ফিরবেন?

বাংলা চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়িকা সাহারা। শাহাদাত হোসেন লিটন পরিচালিত ‘রুখে দাঁড়াও’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এরপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

এরপর একে একে প্রায় ৫০টি সিনেমায় অভিনয় করেছিলেন সাহারা। এমনকি তার প্রথম চলচ্চিত্রের নায়ক ছিলেন শাকিব খান। এরপর থেকে বেশি ছবিতে তারই নায়িকা হয়েছিলেন সাহারা।

তবে এত জনপ্রিয়তা পাওয়া নায়িকা হারিয়ে গেলেন কেন? তাহলে কি আর কখনো চলচ্চিত্রে ফিরবেন না সাহারা? এসব প্রশ্নের উত্তর জানতে কথা হয় তার সাথে।

সাহারা জানান, ২০১৫ সালের ৮ মে মাহবুবুর রাহমান মনিরকে বিয়ে করেন তিনি। একই বছর পোশাকের ব্যবসায় নিজেকে যুক্ত করেন সাহারা। এরপর থেকে ব্যবসা নিয়ে ব্যস্ত তিনি।

সাহারা আরও বলেন, আসলে স্বামী, সংসার-ব্যবসা ইত্যাদি পরিচালনা করতে করতে হাঁপিয়ে যায়। এর বাইরে সময়ই পাওয়া যায় না। এছাড়া আমার স্বামী মাহবুবুর রহমান চলচ্চিত্রে অভিনয় একেবারেই পছন্দ করেন না। তাই দূরে রয়েছি। ভবিষ্যতে চলচ্চিত্রে ফেরারও কোনো পরিকল্পনা নেই আমার।

সাহারার ক্যারিয়ারে বদিউল আলম খোকন পরিচালিত ‘প্রিয়া আমার প্রিয়া’ সবচেয়ে আলোচিত চলচ্চিত্র। এতে তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান। এটি ২০০৮ সালে মুক্তি পায়।

প্রসঙ্গত, সাহারাকে সর্বশেষ ২০১৪ সালে রাজু চৌধুরীর পরিচালনায় ‘তোকে ভালোবাসতেই হবে’ শিরোনামের চলচ্চিত্রে দেখা গেছে। এরপর আর নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায়নি তাকে।

 

টাইমস/জেকে

Share this news on: