ঈদে সজলের হালচাল

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল। প্রতি ঈদে দুই ডজনের বেশি নাটক সম্প্রচারিত হয় তার। তবে এবার টিভিতে তেমন দেখা যাচ্ছে না তাকে।

এদিকে করোনা দুর্যোগের শুরু থেকে ঘরবন্দি আছেন সজল। প্রয়োজন-অপ্রয়োজনেও ঘর থেকে বের হচ্ছেন না তিনি।

তাই এবারের ঈদে সজলের হালচাল জানতে তার সাথে কথা হয় বাংলাদেশ টাইমস প্রতিনিধির। তিনি বলেন, এবারের অবস্থা ভীষণ খারাপ। কাজ নেই, দুই মাসের বেশি সময় ধরে ঘরবন্দি সময় পার করছি। অবশ্য ঈদের বেশ কিছু কাজের অফার পেয়েছি, তবে জীবনের কথা ভেবে জীবিকার সন্ধান করা থেকে দূরে আছি।

তবে এবারও যে নাটকে কাজ করিনি তা কিন্তু না। এই ঈদেও আমার ১১টি নাটক মুক্তি পেয়েছে। এর মধ্যে বৈশাখী টিভিতে ঈদের দিন প্রচার হয়েছে ‘ব্ল্যাঙ্ক চেক’, ঈদের তৃতীয় ও চতুর্থ দিন মাছরাঙা টিভিতে প্রচার হয়েছে টেলিফিল্ম ‘মেঘডুবি’ ও ‘যদি আরেকটু সময় পেতাম’, গতকাল ঈদের পঞ্চম দিন গাজী টিভিতে প্রচার হয়েছে ‘অন্তর্নিহিত ভালোবাসা’, একই দিন মাছরাঙা টিভিতে ছিল টেলিফিল্ম ‘মনে মনে’।

আজ ঈদের ষষ্ঠ দিন রাত ৮টা ১০ মিনিটে বৈশাখী টিভিতে রয়েছে ‘গোধূলি লগ্নে’, রাত ৮ টায় আরটিভিতে প্রচার হবে ‘খোলস ভাঙ্গার গল্প’ নাটকটি।

আর আগামীকাল রাত ৮টা ১০ মিনিটে বৈশাখী টিভিতে রয়েছে ‘শেষ হয়েও হলো না শেষ’ ও এটিএন বাংলায় ‘সবুজ রঙের স্বপ্ন’। এছাড়া ‘কাগজের বউ’ ও ‘স্পর্শে আছো তুমি’ নামের আরো দুটি নাটক প্রচার হবে এবারের ঈদে এই অভিনেতার।

আলাপে সজল আরও বলেন, করোনাভাইরাসের লকডাউনে ঈদের বেশ কিছু নাটকে কাজ করতে পারিনি। তবে এসব নাটকে কাজ করেছিলাম করোনা আসার আগেই।

প্রসঙ্গত, বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে সজল অভিনীত ‘জিন’ নামের একটি সিনেমা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নায়িকা পূজা চেরী। এটি পরিচালনা করেছেন নাদের চৌধুরী।

সজল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘রানআউট’।

 

টাইমস/জেকে

Share this news on: