চাঁদেও জমি কিনেছিলেন সুশান্ত সিং রাজপুত!

বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত অল্প বয়সেই কোটি কোটি টাকার মালিক হয়ে যান। তিনি তার সম্পত্তির কিছু অংশ দিয়ে চাঁদেও জমি কিনেছিলেন। চাঁদের চির অন্ধকার দিকটি, অর্থাৎ যে অংশটি সব সময় পৃথিবীর বিপরীত দিকে থাকে, সেই দিকে ‘মেয়ার মাস্কোভিয়েন্স’ বা ‘সি অব মাসকোভি’ অংশে জমি কিনেছিলেন সুশান্ত। লাইট-সাউন্ড-ক্যামেরার অবসরে তার সময় কাটত আকাশের চাঁদ-তারাদের সঙ্গেই। তাই বন্ধুরা অনেক সময় মজা করে বলতেন, পৃথিবী থেকেই চাঁদের জমি দেখভাল করতেন সুশান্ত!

জনপ্রিয় এই তরুণ অভিনেতা অল্প কিছুদিনেই ৫৯ কোটি রুপির মালিক হয়েছিলেন। স্বপ্ন দেখতেন নভোচর হওয়ার। স্বপ্ন পুরণের আগেই গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত।

জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রত্যেক ছবির জন্য ৫-৭ কোটি রুপি পারিশ্রমিক নিতেন সুশান্ত। বিভিন্ন ধরনের গাড়ি কেনার শখ ছিল সুশান্তের। তার মধ্যে বাইক থেকে চার চাকা সবই ছিল। সবকিছু মিলিয়ে মাত্র ৩৪ বছর বয়সেই ৫৯ কোটির মালিক ছিলেন সুশান্ত।

চাঁদে এক টুকরো জমি কিনেছিলেন বলিউড এই তারকা। ইন্টারন্যাশনাল লুনার সোসাইটি যখন কাগজে বিজ্ঞাপন দিয়ে চাঁদে জমি বিক্রির কথা ঘোষণা করেছিল তখনই এই জমি কেনেন সুশান্ত। আকাশের তারা দেখতে ভালোবাসতেন সুশান্ত। রিসার্চের জন্য বাড়িতেই বসিয়েছিলেন এক ভার্চুয়াল রিয়েলিটি সিস্টেম আর এক বিশাল টেলিস্কোপ। আসলে মহাকাশ, চাঁদ তাকে খুব টানতো। ঘণ্টার পর ঘণ্টা তার অতি প্রিয় আলমির ডি ৬০০ টেলিস্কোপটি নিয়ে তিনি বান্দ্রার বহুতলের ছাদে বসে আকাশ দেখতেন।

 

টাইমস/জেকে

Share this news on: