মমতার তৃণমূলে যোগ দিলেন কৌশানি

ভারতীয় অভিনেতা-অভিনেত্রীদের রাজনীতিতে নাম লেখানো নতুন কোনো খবর নয়। এবার কলকাতার জনপ্রিয় উঠতি নায়িকা কৌশানি মুখোপাধ্যায় যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। আনুষ্ঠানিক ভাবেই তিনি মমতা ব্যানার্জির দলে ভিড়েছেন।

রোববার (২৪ জানুয়ারি) তৃণমূল ভবনে পশ্চিমবঙ্গের মন্ত্রী ব্রাত্য বসু ও দলের মুখপাত্র কুণাল ঘোষের উপস্থিতিতে দলটিতে যোগদান করেন কৌশানি। এসময় তার সঙ্গে ইমপার সভাপতি পিয়া সেনগুপ্ত তৃণমূলে যোগ দেন।

অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় বলেন, শুধু কথা বলতে নয়, কাজ করতে তৃণমূলে এসেছি। আমি জানি ঘরে ঘরে অনেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভক্ত। আমি চাই আমাকে দেখে আরও তরুণ-তরুণীরা অনুপ্রাণিত হোক, তৃণমূলে তরুণরা দলে দলে যোগ দিক। দিদি (মমতা ব্যানার্জি) মানুষের বিপদে ঝাঁপিয়ে পড়তে দ্বিতীয়বার ভাবেন না।

কৌশানি আরও বলেন, আমার পরিবারের সবাইও মমতা দিদিকে আদর্শ মানেন। যে দলকে আদর্শ মানি, যিনি আমার অনুপ্রেরণা, তার কাণ্ডারি হওয়াটা সৌভাগ্যের।

প্রসঙ্গত, ২০১৫ সালে এক সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ী হয়ে কলকাতার শোবিজে জায়গা করে নেন কৌশানি। রাজ চক্রবর্তীর ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমার মধ্য দিয়ে নায়ক বনি সেনগুপ্তের বিপরীতে জনপ্রিয়তা পান তিনি। প্রথম সিনেমাতেই তিনি বাজিমাত করেছেন।

 

টাইমস/এসএন

Share this news on: