নামে শীতল, আসলে হট

নামের ঠিক উল্টো নাকি এই নায়িকা। বলিউডে রীতিমতো চর্চা হচ্ছে এই নায়িকাকে নিয়ে। এই তরুণীর নাম শীতল ঠাকুর। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তিনি যেভাবে উষ্ণতা ছড়াচ্ছেন, বলিউড প্রেমীরা বলছেন, লম্বা রেসের ঘোড়া এই তরুণী নামে শীতল হলেও আসলে হট নায়িকা।

ভারতের পাঞ্জাব প্রদেশে জন্মেছেন এই তরুণী। পড়াশোনা সেন্ট জেভিয়ার্স থেকে। পরবর্তীতে পড়াশোনা দিল্লি বিশ্ববিদ্যালয়ে। মেধাবি ছাত্রী ছিলেন তিনি। ইনফরমেশন টেকনোলজিতে বি টেক পাশ করেছেন শীতল।

পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ শীতল। বেশ কিছু ধারাবাহিক ও সিনেমায় কাজ করেছেন। প্রথম ছবি ছিল ‘বাম্বাকুট’।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন কলেজ জীবন থেকেই। পরবর্তীতে নামি সংস্থার বিজ্ঞাপনেও কাজ করেছেন শীতল। বলিউডে তার অভিষেক হয় রণবীর সিং-সোনাক্ষী সিনহা অভিনীত ‘লুটেরা’ ছবির মাধ্যমে। প্রথম ছবিতেই নজর কেড়েছিলেন দর্শকদের।  বেড়াতে খুব ভালোবাসেন এই নতুন সেনসেশন। লং ড্রাইভে চলে যান একাই। আর ভালোবাসেন বই পড়তে। এই তরুণী ‘মিস হিমাচল’ হয়েছিলেন ২০১১ সালে। এমন হট নায়িকার প্রেমিক কে জানেন?

বলিউডের সবাই জানে, এমনকি শীতলও এ নিয়ে খুব একটা রাখঢাক করেননি কোনো দিন। অভিনেতা বিক্রান্ত ম্যাসির সঙ্গে সম্পর্ক রয়েছে শীতলের। সোশ্যাল মিডিয়াতে পোস্ট হয়েছে তাদের ছবি।

নেটফ্লিক্সের জনপ্রিয় একটি সিরিজে অভিনয় করেও শীতল দর্শকদের কাছে বেশ পরিচিত মুখ। তবে বড় পর্দায় বড় ব্যানারে খুব তাড়াতাড়িই দেখা যেতে পারে তাকে, বেশ কয়েকটি সংবাদ মাধ্যম জানিয়েছে এমনটাই।

 

টাইম/এসআই

Share this news on: