আসিফের ‘ঝুঁকি নিলে সুখি’

জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ। বহুদিন ধরে গানের জগতে ঝুঁকি নিয়ে কাজ করছেন তিনি। তবে তার ঝুঁকি কোনোভাবেই বিফলে যাচ্ছে না। তার কারণ, আসিফের গাওয়া প্রত্যেকটি গান বেশ সাদরে গ্রহণ করছেন দর্শক শ্রোতারা। তারই ধারাবাহিকতায় একের পর এক গান গেয়ে যাচ্ছেন তিনি।

বৈশাখ মাসের শুরু হলো। তার ভক্তরা আসিফ থেকে কিছুই পাবে না, তা কী হয়! অবশ্য আসিফও ভক্তদের নারাজ করতে রাজি না। তাই তিনি ঝুঁকি নিয়ে বানিয়ে ফেললেন নতুন আরেকটি গানের ভিডিও। নাম ‘ঝুঁকি নিলে সুখি’। আসলে ঠিক তাই। বহুদিন ধরে বেশ ঝুঁকি নিয়ে এভাবে দর্শক মাতিয়ে চলেছেন আসিফ।

গান প্রসঙ্গে বাংলাদেশ টাইমসের এই প্রতিবেদকের সঙ্গে আলাপে আসিফ জানান, ‘ঝুঁকি নিলে সুখি’ গানটির কথা ও সুর করেছেন মারজুক রাসেল। আর সংগীতায়োজনে ছিলেন জে কে মজলিশ। গানটির ভিডিও নির্মাণ করেছেন ওসমান মিরাজ। আর এতে আমার সঙ্গে মডেল হিসেবে কাজ করেছেন এই সময়ের আলোচিত আইটেম গার্ল ও নায়িকা বিপাশা কবির। এস এস মিউজিক ক্লাব থেকে গানটি গেল ১২ এপ্রিল তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

‘ঝুঁকি নিলে সুখি’ গানটি নিয়ে আসিফের প্রত্যাশা কেমন? এমন প্রশ্নের জবাবে এই শিল্পী বলেন, বেশ অন্য ধাঁচের একটি গান এটি। গাইতে খুব ভালো লেগেছে। শ্রোতা-দর্শকদের শোনতেও ভালো লাগবে। সত্যি কথা বলতে ‘ঝুঁকি নিলে সুখি’ গানটি নিয়ে আমি বেশ আশাবাদী। কারণ, প্রকাশের পর থেকে গানটিতে বেশ সাড়া মিলছে।

 গানটি দেখুন...

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: