পাঁচ কোটি ছাড়িয়ে শাকিব-বুবলীর ‘দিল’!

ঢালিউড শীর্ষ নায়ক শাকিব খান। গেল কয়েক বছর ধরে তিনি পুরো চলচ্চিত্রকে আগলে রাখছেন সযত্নে। বাংলা চলচ্চিত্রের ক্রান্তিলগ্নেও দর্শকদের হলমুখী করে রেখেছেন এই নায়ক।

পরিচালক-প্রযোজক থেকে শুরু করে চলচ্চিত্রের বিভিন্ন কলাকুশলীদের আস্থার নায়ক এই শাকিব খান। তাই তাকে নিয়ে কোটি কোটি টাকা ব্যয়ে সিনেমা নির্মাণেও দ্বিধাবোধ করেন না নির্মাতারা।

এদিকে তিন বছর শেষ হতে আরো পাঁচ মাস বাকি। এরমধ্যে নতুন একটি রেকর্ড ছুঁয়েছেন শাকিব খান। তার অভিনীত সিনেমা ‘বসগিরি’। এই সিনেমার একটি গান ‘দিল’ ২০১৬ সালের ৪ সেপ্টেম্বর মুক্তি দেয়া হয় ‘ললিপপ’ নামক ইউটিউব চ্যানেলে। মুক্তির ২৯ মাসের মাথায় গানটির ভিউয়ার পাঁচ কোটি ছাড়িয়েছে। এর মাধ্যমে বাংলা চলচ্চিত্রের কোনো গান এই রেকর্ড ছুঁয়েছে। সোমবার (২২ এপ্রিল) সকাল পর্যন্ত গানটি মোট দেখা হয়েছে ৫ কোটি ২ লাখ ৪৫ হাজার ৪৫৭ বার।

গানটিতে শাকিবের সঙ্গে নেচেছেন বাংলা সিনেমার আরেক হিট নায়িকা বুবলী। যিনি খবর পাঠক থেকে বাংলা চলচ্চিত্রের চ্যালেঞ্জিং চরিত্রগুলোতে অভিনয় করে এরইমধ্যে পরিচালকদের আস্থা ও দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছেন।

শাকিব খান দুই বাংলায়ই (কলকাতা ও বাংলাদেশ) দারুণ জনপ্রিয়। এর আগে কলকাতায়ও তার কিছু সংখ্যক ছবি মুক্তি পায়; যাতে তিনি অভিনয় করে চলচ্চিত্র ইতিহাসে দারুণ সাফল্য অর্জন করেন।

এদিকে ইমরান ও কণার গাওয়া শাকিব-বুবলীর ‘দিল দিল দিল’ গানটি লিখেছেন কবির বকুল। সুর ও সঙ্গীতায়োজন করেছেন শওকত আলী ইমন। বলিউড কোরিওগ্রাফার আদিল শেখের নির্দেশনায় গানটির বিভিন্ন দৃশ্যে নজরকাড়া নাচ নেচেছেন শাকিব ও বুবলী।

প্রসঙ্গত ‘বসগিরি’ ছবিটি পরিচালনা করেছিলেন তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি। খান ফিল্মসের প্রযোজনায় এই ছবিটি ২০১৬ সালের অন্যতম ব্যবসাসফল ছবি। এতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন অমিত হাসান, রজতাভ দত্ত, মিজান প্রমুখ।

গানটি দেখতে এখানে ক্লিক করুন।

 

টাইমস/জেডকে/জেডটি/এইচইউ

Share this news on:

সর্বশেষ