স্বামীকে 'ছাড় দেবেন না' বলেই আত্মহত্যা করেন তমা

নির্মাতা শামীম আহমেদ রনি। সর্বশেষ ‘শাহেনশাহ’ ছবির পরিচালনা করেছেন তিনি। এতে অভিনয় করেছিলেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। এর আগেও এই নায়ককে নিয়ে তিনটি ছবি বানিয়েছেন রনি। তা হলো- ‘রানা পাগল: দ্য মেন্টাল’, ‘বসগিরি’ ও ‘রংবাজ’। তবে রনির পরিচালিত মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র হচ্ছে ‘রানা পাগল: দ্য মেন্টাল’। এটি মুক্তি পায় ২০১৬ সালে।

পরিচালনার ক্ষেত্রে রনি সাফল্যের উচ্চ শিখরে পৌঁছালেও ব্যক্তিজীবনে তেমনটা মনযোগী ছিলেন না তিনি। বহুদিন ধরে এমনই অভিযোগ ছিল রনির স্ত্রী তমার। তার জের ধরে রাজধানীর আদাবরের বাসায় নির্মাতা শামীম আহমেদ রনির স্ত্রী তমা খান আত্মহত্যা করেছেন।

পরিবারের অভিযোগ, নানান ঝামেলা নিয়েই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তমা। তবে মৃত্যুর কিছু আগে তিনি নিজেই ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তমা লিখেছেন, ‘আমি প্রচণ্ড অসুস্থ। শুধু এইটুকু বলতে চাই, এই মুহূর্তে অপুদি (অপু বিশ্বাস) যে অবস্থানে আছেন আমিও ঠিক সেই অবস্থানেই আছি।’

‘আমরা নারীরা এদের ক্যারিয়ারের কথা ভেবে ভেবে ছাড় দিতে দিতে মৃত্যু পর্যন্ত পৌঁছে যায় অথচ এরা দিব্যি তেমনি থাকে... দিনরাত প্রেমিকা প্রেমিকা বলে চিল্লাইতে থাকে! আর না... আর আমি তোকে ছাড় দিব না... শুধু একটু সুস্থ হইতে দে! তোকে আর তোর সুবর্ণকে (প্রেমিকাকে) আমি জেলের ভাত খাওয়ায়ে ছাড়ব... ইনশাআল্লাহ...!!’

এদিকে, তমার এমন স্ট্যাটাসের পর তার ফেসবুকের বন্ধুরা তার ওয়ালে নানা ধরনের কমেন্টস পোস্ট করছেন। সেখানে রনিকে নিয়ে অনেকেই অনেক ধরনের মন্তব্য করেছেন। তমার ফেসবুকের কয়েকজন বন্ধুর দাবি, বেশ কিছুদিন ধরে বিষণ্নতায় ভুগছিলেন তমা।

রনি ও তমার বিয়ে হয় ২০১১ সালের ১৬ ডিসেম্বর। এরপর ২০১৭ সালের অক্টোবরে তাদের সাংসারিক নানা ঝামেলার কথা মিডিয়ায় আসে। সে সময় ডিভোর্স নিয়ে জালিয়াতির অভিযোগে নির্মাতা রনির বিরুদ্ধে মামলাও করছিলেন তমা খান।

 

অভিনেত্রী তমার শেষ কথা : মরিলে কান্দিস না....

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: