শুটিং করতে দুবাই গেলেন ঐশী

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। সম্প্রতি তিনি নাকি প্রথমবারের জন্য দুবাই গেলেন। তবে কোনো ঘোরাঘুরি কিংবা ঈদের শপিং করতে নয়, তিনি সেখানে গিয়েছেন ছবির শুটিং করতে।

বর্তমানে ‘মিশন এক্সট্রিম’ নামের একটি ছবিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করছেন ঐশী। এপ্রিলেই বাংলাদেশ অংশের প্রায় শুটিং শেষ করেছিল ছবিটির টিম। বাকি ছিল ছবিটির শুধু ২০ শতাংশ কাজ। এবার সেই কাজ সম্পন্ন করতে ঐশী দুবাই গিয়েছেন।

এ প্রসঙ্গে ঐশী বলেন, এ ছবির কিছু কাজ হবে দুবাইয়ে। এবারই প্রথম সেখানে যাচ্ছি। এর আগে কখনো দুবাই যাওয়া হয়নি। তবে কাজটি নিয়ে আমি আশাবাদী।

জানা গেছে, সোমবার (১৩ মে) টিম ‘মিশন এক্সট্রিম’ দুবাইয়ের উদ্দেশে বাংলাদেশ ছেড়েছে। এই যাত্রায় ঐশীর সঙ্গে ছিলেন আরিফিন শুভ, তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, মিশা সওদাগরসহ ছবির পুরো টিম।

ছবির পরিচালক সানী সানোয়ার বলেন, আমাদের শুটিংয়ের অল্প কিছু কাজ বাকি আছে। সেটি শেষ হবে দুবাইয়ে। এরপর সম্পাদনা শেষে শুরু হবে ছবিটির প্রচারণার কাজ। চলতি বছরই ‘মিশন এক্সট্রিম’ দেখতে পারবেন দর্শকরা।

‘মিশন এক্সট্রিম’-এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সানী সানোয়ার। তার সাথে যৌথ পরিচালক হিসেবে আছেন ফয়সাল আহমেদ।

উল্লেখ্য, ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ এর তত্বাবধানে ছিলেন সানী সানোয়ার। নির্মাণ করেছিলেন দীপঙ্কর দীপন। সিনেমাটি ব্যাপকভাবে আলোচিত হয়।

এবার একই টিমের দ্বিতীয় ছবি ‘মিশন এক্সট্রিম’। প্রথম ছবির মত দ্বিতীয় ছবিটি নিয়েও আশাবাদী পুরো টিম।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: