• ঢাকা, বাংলাদেশ
  • বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬

ঈদে টয়ার ‘সাইজ ৪২’

ঈদে টয়ার ‘সাইজ ৪২’

বিনোদন প্রতিবেদক২২ মে ২০১৯, ০৯:৩৪পিএম, ঢাকা-বাংলাদেশ।

অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। ছোটবেলা থেকে ইচ্ছে ছিল, বড় হয়ে পেশাগত জীবনে কর্পোরেট চাকরি করবেন অথবা কোনো মাল্টিন্যাশনাল কোম্পানিতে কাজ করবেন। সে লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছিলেন তিনি। তবে একদিন হুট করে বদলে যায় তার জীবন। ২০১০ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করে ফেলেন তিনি।

অনেকটা খামখেয়ালিতেই কিন্তু লাক্স-এ নাম লিখিয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু পরে যখন বাছাই পর্বে টিকে যান, তখনই নিজের ভিতর আত্মবিশ্বাস বাড়তে থাকে। স্বপ্ন দেখেন, তিনিও পারবেন! ব্যাস, এই একটা ইচ্ছা নিজের মধ্যে লালন করে ঢাকায় এসেছিলেন টয়া। এরপর বনে যান, ছোট পর্দার তরুণ প্রজন্মের দর্শকদের পছন্দের তারকা। এইভাবে কিন্তু তার পথচলা।

এরপর গেল বছর ছোটপর্দার গণ্ডি পেরিয়ে ‘বেঙ্গলি বিউটি’ ছবির মাধ্যমে বড় পর্দায় নাম লিখিয়েছেন টয়া। এছাড়াও মডেল-উপস্থাপক হিসেবেও অনেকের নজর কেড়েছেন তিনি। কাজ করেছেন আরজে হিসাবেও। সব কিছু মিলিয়ে কাজ যেন পিছনে ছুটছে তার।

এদিকে, ঈদের কাজেও যেন অবসর নেই টয়ার। একের পর এক কাজ করে চলেছেন দুই পর্দার এই অভিনেত্রী। এরই মধ্যে বেশ কিছু নাটকের শুটিং শেষ করেছেন টয়া। তবে সম্প্রতি কাজ করেছেন নাটক ‘সাইজ ৪২’-এর।

জানা গেছে, এই নাটকটি আসন্ন উৎসবের জন্য নির্মিত হয়েছে। আর এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন টয়া ও জোভান। পারভেজ ইমামের রচনায় নাটকটি পরিচালনা করেছে রাইসুল তমাল।

নাটকের গল্প শোনা হয় টয়ার কাছে, তিনি বলেন, মূলত একটি আন্ডারওয়্যারকে ঘিরে এগিয়ে যায় নাটকটির গল্প। এতে দেখা যায়, বাবু আর সজল দু’জনই এক অফিসে চাকরি করে। তারা বেশ ভালো বন্ধুও। বাস্তবে যা হয়, সজল সব সময় মিথ্যা কথা বলে অফিস থেকে ছুটি নেন। তবে এইবার বস তার মিথ্যা বুঝে যান, তাই তিনি সজলকে আর ছুটি দেন না।

তবে বাবু তো তার বন্ধু। বিপদে-আপদে তার পাশে থাকেন। তিনি নাটক সাজিয়ে সজলের ছুটি ম্যানেজ করে দেন। কীভাবে? বস ভোজন রসিক। খেতে ভীষণ পছন্দ করেন। তাই বসকে তিনি সজলের বউয়ের কথা বলে ছুটি পাইয়ে দেন। বলেন, তার বউ সেরা রাধুনীর ১০-এ আছেন। তারপর সজলের বস তার বাসায় দাওয়াত খেতে যায়। খাওয়া শেষে টয়লেটে গিয়ে আন্ডারওয়্যারটি ভুলে রেখে চলে আসেন তিনি। এরপর এই জিনিসটি নিয়ে ঘটতে থাকে মজার মজার কাহিনী।

নাটকটিতে জোভান-টয়া ছাড়াও আরো অভিনয় করেছেন সুজন হাবিব ও রানা প্রমুখ। নির্মাতা জানান, আসন্ন ঈদে নাটকটি চ্যানেল নাইনে প্রচারিত হবে। তবে সময়, তারিখ এখনো জানাতে পারেননি তিনি।

 

টাইমস/জেকে/জেডটি

রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন, দেড় ঘণ্টা পর নিয়ন্ত্রণে

রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন, দেড় ঘণ্টা পর নিয়ন্ত্রণে

ঢাকার টিকাটুলির রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে।

পদ্মার চেয়েও বড় সেতু হতে যাচ্ছে বরিশাল-ভোলায়

পদ্মার চেয়েও বড় সেতু হতে যাচ্ছে বরিশাল-ভোলায়

বরিশাল থেকে ভোলায় দেশের দীর্ঘতম সেতু নির্মাণ করা হবে। যা

তূর্ণা নিশীথার চালকসহ ৩ জন দায়ী: রেলমন্ত্রী

তূর্ণা নিশীথার চালকসহ ৩ জন দায়ী: রেলমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনায় তূর্ণা নিশীথা এক্সপ্রেস ট্রেনের লোকোমাস্টার তাছের

জাতীয়

১০ দিন ধর্মঘট থাকলেও চালের দাম বাড়বে না: খাদ্যমন্ত্রী

১০ দিন ধর্মঘট থাকলেও চালের দাম বাড়বে না: খাদ্যমন্ত্রী

পরিবহন ধর্মঘটে চালের দাম বাড়বে না দাবি করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আগামী ১০ দিন ট্রাক ও কভার্ডভ্যান চলাচল বন্ধ থাকলেও ঢাকায় চালের বাজারে কোনো বিরূপ প্রভাব পড়বে না। বুধবার খাদ্য মন্ত্রণালয়ে মিল মালিকদের সঙ্গে এক সভার শুরুতে তিনি এ কথা বলেন।

জাতীয়

নুসরাতের ভিডিও ছড়িয়ে দেওয়ার রায় ২৮ নভেম্বর

নুসরাতের ভিডিও ছড়িয়ে দেওয়ার রায় ২৮ নভেম্বর

ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার রায় ২৮ নভেম্বর ঘোষণা করা হবে। বুধবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন রায় ঘোষণার এই তারিখ ধার্য করেন। সাইবার ট্রাইব্যুনালের সরকারি কৌঁসুলি (পিপি) নজরুল ইসলাম শামীম জানান, ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহানের আপত্তিকর ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ঘটনায় সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। এ মামলার যুক্তিতর্ক উপস্থাপন শেষ হয়েছে। আদালত আগামী ২৮ নভেম্বর রায় ঘোষণার দিন ঠিক করেছেন।

রাজনীতি

সরকার সবসময়ই কোটারি শ্রমিক শ্রেণির কাছে জিম্মি: ফখরুল

সরকার সবসময়ই কোটারি শ্রমিক শ্রেণির কাছে জিম্মি: ফখরুল

নতুন সড়ক পরিবহন  আইন ও যান চলাচল বন্ধ প্রসঙ্গে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সমস্যাটা হলো সরকার তো মনে করে না এসব বিষয়ে কারও সঙ্গে আলোচনা করার প্রয়োজন আছে। সড়ক আইনটি অত্যন্ত গুরুত্ব দিয়ে সংশ্লিষ্ট সবার সঙ্গে আলোচনা করে বাস্তবায়ন করা উচিত। আইন শক্ত হওয়া উচিত। পাশাপাশি আইনের প্রয়োগও থাকতে হবে। বুধবার সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়ি এলাকায় নিজ বাসভবনের সামনে সাংবাদিকদের মির্জা ফখরুল এসব কথা বলেন।

রাজনীতি

সম্রাট ভাই আমাকে আদর, স্নেহ করতেন: সিদ্দিকী নাজমুল

সম্রাট ভাই আমাকে আদর, স্নেহ করতেন: সিদ্দিকী নাজমুল

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের  সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থাকার কথা স্বীকার করেছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। নাজমুল বলেছেন, সম্রাট ভাই আমাকে আদর করতেন, স্নেহ করতেন রাজনীতির মাঠেই তার সঙ্গে আমার সম্পর্ক হয়েছিল।

জাতীয়

থাপ্পড় দিয়ে শিক্ষার্থীর কানের পর্দা ফাটলেন প্রধান শিক্ষক

থাপ্পড় দিয়ে শিক্ষার্থীর কানের পর্দা ফাটলেন প্রধান শিক্ষক

ফরিদপুরের নগরকান্দায় শিক্ষার্থীকে থাপ্পড় দিয়ে কানের পর্দা ফাটিয়ে দেয়ার অভিযোগ উঠেছে বিদ্যালয়ের ‍প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় বুধবার প্রধান শিক্ষকের অপসারণসহ শিক্ষার্থী নির্যাতনের বিচারের দাবিতে ঝাড়ু মিছিল করেছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এর আগে সোমবার উপজেলার চর যশোরদী হাজী আবদুল মজিদ উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

ভ্রমণ

এই শীতে ঘুরে আসুন চায়ের রাজধানীতে পর্ব-১

এই শীতে ঘুরে আসুন চায়ের রাজধানীতে পর্ব-১

যত দূর চোখ যায় কেবল সবুজের হাতছানি। চা বাগানের সারি সারি টিলা, আঁকাবাঁকা পাহাড়ি পথ আর ঘন সবুজ অরণ্যের অপরূপ সৌন্দর্য যে কাউকে আকৃষ্ট করে। তাই পর্যটকরা বার বার ছুটে যায় চায়ের রাজধানীখ্যাত শ্রীমঙ্গলের চিরসবুজের শোভা আর বৃষ্টিস্নাত পাহাড়ি সৌন্দর্য দেখতে। ৯২টি চা বাগানের সতেজ সবুজ পাতায় পূর্ণ হয়ে আছে মৌলভীবাজার জেলার নিসর্গশোভা। পর্যটনকেন্দ্র হিসেবে এবং চায়ের রাজধানী হিসেবে মৌলভীবাজার জেলার খ্যাতি সর্বত্রই ছড়িয়ে পড়েছে। নয়নাভিরাম প্রাকৃতিক দৃশ্য আর নৈসর্গিক সৌন্দর্যের লীলাভূমি এই মৌলভীবাজারে বেড়াতে যাওয়ার এখনই সময়।