• ঢাকা, বাংলাদেশ
  • সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬

ঈদে টয়ার ‘সাইজ ৪২’

ঈদে টয়ার ‘সাইজ ৪২’

বিনোদন প্রতিবেদক২২ মে ২০১৯, ০৯:৩৪পিএম, ঢাকা-বাংলাদেশ।

অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। ছোটবেলা থেকে ইচ্ছে ছিল, বড় হয়ে পেশাগত জীবনে কর্পোরেট চাকরি করবেন অথবা কোনো মাল্টিন্যাশনাল কোম্পানিতে কাজ করবেন। সে লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছিলেন তিনি। তবে একদিন হুট করে বদলে যায় তার জীবন। ২০১০ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করে ফেলেন তিনি।

অনেকটা খামখেয়ালিতেই কিন্তু লাক্স-এ নাম লিখিয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু পরে যখন বাছাই পর্বে টিকে যান, তখনই নিজের ভিতর আত্মবিশ্বাস বাড়তে থাকে। স্বপ্ন দেখেন, তিনিও পারবেন! ব্যাস, এই একটা ইচ্ছা নিজের মধ্যে লালন করে ঢাকায় এসেছিলেন টয়া। এরপর বনে যান, ছোট পর্দার তরুণ প্রজন্মের দর্শকদের পছন্দের তারকা। এইভাবে কিন্তু তার পথচলা।

এরপর গেল বছর ছোটপর্দার গণ্ডি পেরিয়ে ‘বেঙ্গলি বিউটি’ ছবির মাধ্যমে বড় পর্দায় নাম লিখিয়েছেন টয়া। এছাড়াও মডেল-উপস্থাপক হিসেবেও অনেকের নজর কেড়েছেন তিনি। কাজ করেছেন আরজে হিসাবেও। সব কিছু মিলিয়ে কাজ যেন পিছনে ছুটছে তার।

এদিকে, ঈদের কাজেও যেন অবসর নেই টয়ার। একের পর এক কাজ করে চলেছেন দুই পর্দার এই অভিনেত্রী। এরই মধ্যে বেশ কিছু নাটকের শুটিং শেষ করেছেন টয়া। তবে সম্প্রতি কাজ করেছেন নাটক ‘সাইজ ৪২’-এর।

জানা গেছে, এই নাটকটি আসন্ন উৎসবের জন্য নির্মিত হয়েছে। আর এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন টয়া ও জোভান। পারভেজ ইমামের রচনায় নাটকটি পরিচালনা করেছে রাইসুল তমাল।

নাটকের গল্প শোনা হয় টয়ার কাছে, তিনি বলেন, মূলত একটি আন্ডারওয়্যারকে ঘিরে এগিয়ে যায় নাটকটির গল্প। এতে দেখা যায়, বাবু আর সজল দু’জনই এক অফিসে চাকরি করে। তারা বেশ ভালো বন্ধুও। বাস্তবে যা হয়, সজল সব সময় মিথ্যা কথা বলে অফিস থেকে ছুটি নেন। তবে এইবার বস তার মিথ্যা বুঝে যান, তাই তিনি সজলকে আর ছুটি দেন না।

তবে বাবু তো তার বন্ধু। বিপদে-আপদে তার পাশে থাকেন। তিনি নাটক সাজিয়ে সজলের ছুটি ম্যানেজ করে দেন। কীভাবে? বস ভোজন রসিক। খেতে ভীষণ পছন্দ করেন। তাই বসকে তিনি সজলের বউয়ের কথা বলে ছুটি পাইয়ে দেন। বলেন, তার বউ সেরা রাধুনীর ১০-এ আছেন। তারপর সজলের বস তার বাসায় দাওয়াত খেতে যায়। খাওয়া শেষে টয়লেটে গিয়ে আন্ডারওয়্যারটি ভুলে রেখে চলে আসেন তিনি। এরপর এই জিনিসটি নিয়ে ঘটতে থাকে মজার মজার কাহিনী।

নাটকটিতে জোভান-টয়া ছাড়াও আরো অভিনয় করেছেন সুজন হাবিব ও রানা প্রমুখ। নির্মাতা জানান, আসন্ন ঈদে নাটকটি চ্যানেল নাইনে প্রচারিত হবে। তবে সময়, তারিখ এখনো জানাতে পারেননি তিনি।

 

টাইমস/জেকে/জেডটি

করোনা মোকাবিলায় যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী

করোনা মোকাবিলায় যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী

করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চারটি পরামর্শ সম্বলিত একটি বার্তা

আমি করোনা আক্রান্ত নই, টেস্টও করিয়েছি: স্বাস্থ্যমন্ত্রী

আমি করোনা আক্রান্ত নই, টেস্টও করিয়েছি: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, তিনি এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত নন

করোনাভাইরাস ছড়িয়েছে মালয়ান ‘প্যাঙ্গোলিন’!

করোনাভাইরাস ছড়িয়েছে মালয়ান ‘প্যাঙ্গোলিন’!

মহামারী করোনাভাইরাস ছড়িয়েছে স্তন্যপায়ী প্রাণী প্যাঙ্গোলিনের মাধ্যমে। এই প্যাঙ্গোলিন চীনের

জাতীয়

দেশের সাত সেন্টারে হবে করোনা পরীক্ষা

দেশের সাত সেন্টারে হবে করোনা পরীক্ষা

মহামারী করোনাভাইরাসে প্রাণহানী কমাতে ও আক্রান্তদের চিকিৎসার জন্য নানা উদ্যোগ হাতে নিয়েছে সরকার। এরই মধ্যে চীন থেকে করোনা পরীক্ষার কিট, চিকিৎসকের জন্য পর্যাপ্ত পিপিইসহ (পার্সোনাল প্রটেকশান ইকুইপমেন্ট) চিকিৎসা সরঞ্জাম দেশে এসেছে। এছাড়া করোনা পরীক্ষার ব্যবস্থা আরও বাড়ানোর উদ্যোগ নিয়েছে সরকার। তাই আইইসিডিআর ছাড়া আরও ৬টি সেন্টারে করোনা পরীক্ষা করা যাবে বলে জানা গেছে।

আন্তর্জাতিক

করোনায় স্পেনের রাজকুমারীর মৃত্যু

করোনায় স্পেনের রাজকুমারীর মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন স্পেনের রাজকুমারী মারিয়া তেরেসা। এতে রাজপরিবারে নেমে এসেছে শোকের ছায়া। তার বয়স হয়েছিল ৮৬ বছর। নোভেল করোনাভাইরাস সংক্রমণে এই প্রথম কোনও রাজপরিবারের সদস্যের প্রাণ গেলো।

জাতীয়

দেশে নতুন কোনো করোনা রোগী শনাক্ত হয়নি

দেশে নতুন কোনো করোনা রোগী শনাক্ত হয়নি

বাংলাদেশে নতুন করে কারও শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়নি। ফলে আক্রান্ত রোগীর সংখ্যা আগের মতো ৪৮ জনই রয়েছে। এছাড়া, এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫ জন। রোববার স্বাস্থ্য মন্ত্রণালয়ে করোনা পরিস্থিতি নিয়ে ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

আন্তর্জাতিক

করোনাকে ‘আল্লাহর গজব’ বলায় সৌদিতে চারজন আটক

করোনাকে ‘আল্লাহর গজব’ বলায় সৌদিতে চারজন আটক

নভেল করোনাভাইরাস বিশ্বব্যাপী এক নতুন মহামারী। এ ভাইরাস বিশ্বের ১৯৮টি দেশে ছড়িয়ে পড়েছে। বাদ যায়নি সৌদি আরবের মক্কা নগরী, ইসরাইল অধ্যূষিত জেরুজালেম কিংবা পোপের নগরী ভ্যাটিকান সিটি। এমন পরিস্থিতিতে করোনাভাইরাসকে ‘আল্লাহর গজব’ বলে উল্লেখ করায় সৌদি আরবে চারজনকে আটক করেছে দেশটির পুলিশ।

জাতীয়

বরিশাল ও খুলনায় করোনা ইউনিটে তিনজনের মৃত্যু

বরিশাল ও খুলনায় করোনা ইউনিটে তিনজনের মৃত্যু

বরিশাল ও খুলনায় করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়েছে। শনিবার মধ্যরাত থেকে রোববার সকালের মধ্যে তাদের মৃত্যু হয়।

বিনোদন

করোনা: লঞ্চে বন্দী সিনেমার নায়ক-নায়িকাসহ পুরো টিম

করোনা: লঞ্চে বন্দী সিনেমার নায়ক-নায়িকাসহ পুরো টিম

দেশিয় সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। খুলনায় চলছে সিনেমাটির শুটিং। নিষেধাজ্ঞা অমান্য করেই সুন্দরবন এলাকায় শুটিং করছেন ছবিটির পরিচালক আবু রায়হান, কিছুদিন আগে এমন শিরোনামেই খবর আসার পর এবার জানা গেছে আসল রহস্য।