যে কারণে উচ্ছ্বসিত পিয়া

জান্নাতুল ফেরদৌস পিয়া। এখন নানা কাজে ব্যস্ততায় দিন কাটছে তার। আগে কখনো র‌্যাম্প মডেল, কখনো অভিনয় আবার কখনো উপস্থাপনায় দেখা গেলেও এখন আরো এক ধাপ এগিয়ে গিয়েছেন পিয়া।

এর আগে, প্রথম বাংলাদেশ প্রিমিয়ার লিগ দিয়ে মাঠে যাতায়াত শুরু করেছিলেন জান্নাতুল ফেরদৌস পিয়া। এরপর জাতীয় ক্রিকেট দলের ম্যাচেও পেলেন উপস্থাপনার সুযোগ। সেই ধারাবাহিকতায় এবার এক ধাপ এগিয়ে যুক্তরাজ্যে যাচ্ছেন সরাসরি বিশ্বকাপ ক্রিকেটের মাঠে। সেখানে প্রতিটি ম্যাচেই খেলোয়াড়দের পাশে থেকে খবর জানাবেন তিনি।

পিয়ার বিশ্বব্যাপী ভালো পরিচিতি রয়েছে। এর আগে, শোবিজ তারকাদের কাছে কাঙ্ক্ষিত ম্যাগাজিন ‘ভোগ’-এর প্রচ্ছদেও মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এছাড়া একাধিক ক্রিকেটারের সঙ্গে বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন এই অভিনেত্রী।

এদিকে, এবার জিটিভির হয়ে বিশ্বকাপ উপস্থাপনার দায়িত্ব পেয়ে বেশ উচ্ছ্বসিত এই মডেল-অভিনেত্রী। জানালেন, প্রথমবার ক্রিকেট শোর জন্য দেশের বাইরে যাচ্ছি। ভীষণ খুশি আমি। ব্যাগ গুছিয়ে একেবারে প্রস্তুত হয়ে আছি। শিগগির উড়াল দেব।

এর আগে, গত বৃহস্পতিবার চ্যানেলটির সঙ্গে চুক্তিবদ্ধ হন পিয়া।

প্রসঙ্গত, রেদওয়ান রনির ‘চোরাবালি’ ছবিতে অভিনয় দিয়ে চলচ্চিত্রে পথচলা শুরু করে এরই মধ্যে আরো বেশকিছু ছবিতে কাজ করেছেন এই অভিনেত্রী। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘স্টোরি অব সামারা’, ‘গ্যাংস্টার রিটনার্স’। সর্বশেষ অপূর্বর বিপরীতে ‘গ্যাংস্টার রিটানর্স’ ছবিটি মুক্তি পায় তার।

এছাড়া ‘ছিটমহল’ নামে একটি ছবিতেও কাজ করেছেন তিনি। এ ছবির কাজও এরই মধ্যে শেষ হয়েছে। তবে গুঞ্জন ছিল, ‘স্বপ্নবাজি’-তেও নায়িকা রূপে দেখা যাবে তাকে, তবে এখন শোনা যাচ্ছে সে জায়গায় বসছেন মাহি।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: