• ঢাকা, বাংলাদেশ
  • বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬

শুধুই বন্ধুত্ব নাকি প্রেম?

শুধুই বন্ধুত্ব নাকি প্রেম?

বিনোদন ডেস্ক০২ জুলাই ২০১৯, ০৫:৩৮পিএম, ঢাকা-বাংলাদেশ।

গেলো বছরের শেষের দিকে সালমান খান ও শিল্পা শেঠিকে নিয়ে একটি গুঞ্জন বেশ আলোচনায় আসে। শোনা যায়, সালমান নাকি গভীর রাতে শিল্পার বাসায় যেতেন! এরপর থেকে বলিউড পাড়া সরগরম। এই দুই তারকা ছাড়া কারা কারা এই ধরনের গভীর সম্পর্কে মজেছিলেন, তাদের নিয়েও এবার তুমুল আলোচনা সমালোচনা শুরু হয়েছে।

আজ বাংলাদেশ টাইমস-এর পাঠকদের জানাবো এমনই কিছু ঘনিষ্ঠ সম্পর্কের কথা, যারা প্রেমিক না হয়েও নায়িকাদের বাসায় দুই-একদিন পর পর যেতেন। আর শুটিং না থাকলে সেখানেই রাত্রিযাপন করতেন।    

সালমান-শিল্পা

প্রকাশিত খবরটির পরই শিল্পা নিজেই সালমানের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। বললেন, সালমানের সঙ্গে আমার লিভটুগেদার সম্পর্ক ছিল না বরং বন্ধুত্ব ছিল। এখনো সেই বন্ধুত্ব অটুট আছে। কিন্তু তার সঙ্গে আমি কখনো অবাধ মিলামেশা করিনি। আসলে তখনকার সময়ে সহকর্মীদের মধ্যে আস্থা এবং অন্তরঙ্গতা ছিল গভীর, যা এখন নেই। সালমান আসলে খুব ভাল মানুষ।

আমাদের এত গভীর সম্পর্ক যে, মাঝরাতে সালমান বেশ কয়েকবার আমার বাড়িতে এসেছে! যখন আমি ঘুমিয়ে পড়েছি, ও আমার বাবার সাথে বসে মদ্যপানও করেছে। এখনো মনে পড়ে, বাবা মারা যাওয়ার পর আমাদের বাড়িতে এসে সে সোজা বার টেবিলে গিয়ে মাথা নিচু করে কেঁদে বলছিলেন, আমার বাবার মত ভালো মানুষ সে দেখেনি। সত্যি সালমান নিজেও কতটা ভালো মানুষ ছিলেন, সেটা তার কাছের বন্ধুরা ছাড়া কেউই বুঝতে পারবে না।

আলিয়া ভাট-সিদ্ধার্থ মালহোত্রা

আলিয়া ভাট-সিদ্ধার্থ মালহোত্রাকে নিয়েও প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। কারণ, তাদের সম্পর্কও অনেকটা শিল্পা-সালমানের মতই ছিল। তারা একসঙ্গে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’সহ পরপর দুটি ছবিতে অভিনয় করার পর অনেকটা ঘনিষ্ঠতা গড়ে উঠেছিল। অবশ্য পরে আলিয়া রণবীরের সম্পর্কে জড়িয়ে গেলে গুঞ্জন থেকে অনেকটা পরিত্রাণ পান এই জুটি। তবে সমালোচকদের মুখতো পুরোপুরি বন্ধ রাখা সম্ভব না! তাই সিদ্ধার্থ মালহোত্রাকে এখনো আলিয়ার ‘এক্স’ বলা হয়।

তারো অবশ্য কারণ আছে, এই নায়ক নাকি মাঝে মাঝে আলিয়ার বাসায় গিয়ে দুএকদিন থেকেও আসতেন। কারণ তার পরিবারের সাথে ভালো সম্পর্ক হয়েছিল সিদ্ধার্থের। যার ফলে তাদের মধ্যে অবৈধ সম্পর্কও হয়েছে বলে অনেকের ধারণা। অথচ বিষয়টি নাকি কার্যত তেমন নয়। আলিয়া বরাবরই সিদ্ধার্থের ভালো বন্ধু ছিলেন।

শাহরুখ খান-জুহি চাওলা

বলিউডের কিং শাহরুখ খানকে নিয়েও এই ধরনের সমালোচনা শোনা গেছে। অনেকদিনের চিরসবুজ বন্ধু জুটি শাহরুখ খান-জুহি চাওলা। দুজনের বন্ধুত্ব একেবারে পারিবারিক। গুঞ্জন উঠেছে, ‘রাজু বনগয়া জেন্টলম্যান’ ছবি থেকেই নাকি দুজনের গভীর সম্পর্ক গড়ে উঠে। তাদের মধ্যে ভালো একটি সখ্যতাও তৈরি হয়।

এমনকি তারা একসঙ্গে একটি ব্যবসায়িক উদ্যোগেও সামিল হন। তাছাড়া একসঙ্গে কিনে নেন ‘নাইট রাইডার্স’ দলটি। তবে যে যাই বলুক, তারা যে বন্ধুর বাইরে আর বেশি কিছু না, সেটা শাহরুখের স্ত্রী গৌরীও স্বীকার করেন।

রণবীর সিং-জোয়া আখতার

দীপিকাকে বিয়ের পরও রণবীর সিং ও পরিচালক জোয়া আখতারের বন্ধুত্ব নানা কারণেই এখনো সমালোচিত। কারণ, নির্মাতা জোয়ার পরিচালনায় ‘দিল ধড়কনে দো’ সিনেমায় অভিনয়ের সময় থেকেই সমালোচিত হয় তাদের ঘনিষ্ঠতার কথা। তাছাড়া সম্প্রতি তার ‘গালি বয়’ সিনেমায় আবারো দেখা গেছে রণবীরকে।

করণ জোহর-কারিনা-টুইংকেল খান্না

করণ জোহরকে নিয়ে শুধু কারিনা নয় বরং টুইংকেল খান্নার ঘনিষ্ঠতার খবরও উঠেছিল। তবে পরে শোনা গেছে, এই দুই নায়িকার বেশ ভালো বন্ধু ছিলেন করণ।

আরো জানা গেছে, ‘কাল হো না হো’ ছবিতে প্রথম অভিনয়ের জন্য কারিনাকে প্রস্তাব দিয়েছেলেন করণ। কিন্তু তখন সে প্রস্তাবে সাড়া না দিলেও পরে তার ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে অভিনয় করেন কারিনা।

সেই থেকে এই জুটির বন্ধুত্বের শুরু। এখনো রয়েছে তাদের সেই সম্পর্ক। এমনকি করণকে নিজের দার্শনিক ও অবিভাবক মানেন কারিনা।

অপরদিকে, অভিনেত্রী টুইংকেল খান্নার সঙ্গে করণের বন্ধুত্ব বহু আগের। এখনো বহাল আছে তাদের সম্পর্ক। যদিও একসময় তাদের নিয়েও নানা রটনা রটেছিল।

তবে পরে জানা গেছে, মহারাষ্ট্রের বোর্ডিং স্কুলে একসাথে পড়ার সময় থেকেই নাকি তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। এরপর সুখে-দুঃখে একে অপরের পাশে থাকেন তারা।

শাহরুখ-কাজল

শাহরুখকে নিয়ে শুধু জুহি চাওলাই নয় বরং কাজলকে নিয়েও অনেক রটনা শোনা গিয়েছিল। তাদের সিনেমা মানেই ছিল চরম রোম্যান্টিক কিছু! ওইসময় তাদের অভিনীত ছবি ও দৃশ্য দেখে অনেকেই মনে করতেন তারা স্বামী-স্ত্রী অথবা প্রেমিক-প্রেমিকা!

তবে অজয় দেবগনের সঙ্গে কাজলের বিয়ের পর সকলের ধারণা পাল্টে যায়। এরপর থেকে সবাই বুঝতে পারেন, তারা শুধু বন্ধুই ছিলেন।

 

টাইমস/জেকে/জেডটি

মানবতাবিরোধী অপরাধ: রাজশাহীর টিপু সুলতানের মৃত্যুদণ্ড

মানবতাবিরোধী অপরাধ: রাজশাহীর টিপু সুলতানের মৃত্যুদণ্ড

একাত্তরের মানবতাবিরোধী অপরাধের মামলায় রাজশাহীর বোয়ালিয়ার আব্দুস সাত্তার ওরফে টিপু

অভিযোগ প্রমাণে ব্যর্থ  হলে শাজাহান খানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা: ইলিয়াস কাঞ্চন

অভিযোগ প্রমাণে ব্যর্থ হলে শাজাহান খানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা: ইলিয়াস কাঞ্চন

২৪ ঘণ্টার মধ্যে তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণ করতে না

কুমিল্লায় নিহত আটজনের পরিবারকে ১২ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের রুল

কুমিল্লায় নিহত আটজনের পরিবারকে ১২ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের রুল

কুমিল্লার লালমাই উপজেলায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ছয়জনসহ মোট আটজন

জাতীয়

ময়মনসিংহকে ‘বাল্যবিয়ে মুক্ত’ করতে চার হাজার শিক্ষার্থীর শপথ

ময়মনসিংহকে ‘বাল্যবিয়ে মুক্ত’ করতে চার হাজার শিক্ষার্থীর শপথ

ময়মনসিংহ বিভাগকে ‘বাল্যবিয়ে মুক্ত’ করতে শপথ নিয়েছে বিভিন্ন প্রতিষ্ঠানের চার হাজার শিক্ষার্থী। বুধবার সকালে ময়মনসিংহ নগরীর গঙ্গাদাস গুহ রোডে শিক্ষার্থীরা এই শপথ গ্রহণ করে। শপথ বাক্য পড়ান সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

জাতীয়

খুলনায় অনশনে ৪০ পাটকল শ্রমিক অসুস্থ

খুলনায় অনশনে ৪০ পাটকল শ্রমিক অসুস্থ

মজুরি কমিশন বাস্তবায়নসহ ১১ দফা দাবিতে আমরণ অনশন করছেন খুলনা অঞ্চলের রাষ্ট্রায়ত্ত পাটকলের শ্রমিকেরা। মঙ্গলবার বিকাল ৩টা থেকে নিজ নিজ মিল গেটে শ্রমিকরা অনশন শুরু করেন। বুধবার দ্বিতীয় দিনের মতো অনশন অব্যাহত রয়েছে।

জাতীয়

নারীর গায়ে হাত, চট্টগ্রামে বাস থেকে লাফ দিয়ে যুবকের মৃত্যু

নারীর গায়ে হাত, চট্টগ্রামে বাস থেকে লাফ দিয়ে যুবকের মৃত্যু

চট্টগ্রামের বাকালিয়ায় বাস চাপায় এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম ইসমাইল হোসেন (২৫)। বুধবার সকালে নগরীর শাহ আমানত সেতুর বাকলিয়া অংশে এ ঘটনা ঘটে।

বিনোদন

স্বামীর জন্য প্রতি রাতে যা করেন রানী

স্বামীর জন্য প্রতি রাতে যা করেন রানী

বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। দর্শকদের জন্য বহু সিনেমা উপহার দিয়েছেন তিনি। তাদের জন্য কখনো পর্দায় উকিল সেজেছেন আবার কখনো পুলিশ হয়েছেন, কখনো খুব রোম্যান্টিক হয়ে নায়ককে চুমুও খেয়েছেন।

যা কিছু প্রথম

দেশের প্রথম মহিলা মন্ত্রী নুরজাহান

দেশের প্রথম মহিলা মন্ত্রী নুরজাহান

বাংলাদেশে নারীর ক্ষমতায়নের ইতিহাসে চিরস্মরণীয় নাম হলো বেগম নুরজাহান মুরশিদ। যিনি আজীবন ছিলেন সংগ্রামী। এ সংগ্রাম গণতন্ত্রের জন্য, অসাম্প্রদায়িকতার বিরুদ্ধে, পিছিয়ে পড়া মানুষের অধিকার আদায়ের জন্য, নারীর সমঅধিকারের জন্য।

বিনোদন

বাসর রাতেই স্বামীকে তালাক দিলেন তানিয়া!

বাসর রাতেই স্বামীকে তালাক দিলেন তানিয়া!

দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানিয়া বৃষ্টি। সম্প্রতি বিয়ে হয়েছে তার। তবে বিয়ে করেই ডিভোর্সও হয়ে গেছে এই অভিনেত্রীর। জানা গেছে, বাসর রাতেই স্বামীকে তালাক দেন তিনি নিজেই।