• ঢাকা, বাংলাদেশ
  • সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

শুধুই বন্ধুত্ব নাকি প্রেম?

শুধুই বন্ধুত্ব নাকি প্রেম?

বিনোদন ডেস্ক০২ জুলাই ২০১৯, ০৫:৩৮পিএম, ঢাকা-বাংলাদেশ।

গেলো বছরের শেষের দিকে সালমান খান ও শিল্পা শেঠিকে নিয়ে একটি গুঞ্জন বেশ আলোচনায় আসে। শোনা যায়, সালমান নাকি গভীর রাতে শিল্পার বাসায় যেতেন! এরপর থেকে বলিউড পাড়া সরগরম। এই দুই তারকা ছাড়া কারা কারা এই ধরনের গভীর সম্পর্কে মজেছিলেন, তাদের নিয়েও এবার তুমুল আলোচনা সমালোচনা শুরু হয়েছে।

আজ বাংলাদেশ টাইমস-এর পাঠকদের জানাবো এমনই কিছু ঘনিষ্ঠ সম্পর্কের কথা, যারা প্রেমিক না হয়েও নায়িকাদের বাসায় দুই-একদিন পর পর যেতেন। আর শুটিং না থাকলে সেখানেই রাত্রিযাপন করতেন।    

সালমান-শিল্পা

প্রকাশিত খবরটির পরই শিল্পা নিজেই সালমানের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। বললেন, সালমানের সঙ্গে আমার লিভটুগেদার সম্পর্ক ছিল না বরং বন্ধুত্ব ছিল। এখনো সেই বন্ধুত্ব অটুট আছে। কিন্তু তার সঙ্গে আমি কখনো অবাধ মিলামেশা করিনি। আসলে তখনকার সময়ে সহকর্মীদের মধ্যে আস্থা এবং অন্তরঙ্গতা ছিল গভীর, যা এখন নেই। সালমান আসলে খুব ভাল মানুষ।

আমাদের এত গভীর সম্পর্ক যে, মাঝরাতে সালমান বেশ কয়েকবার আমার বাড়িতে এসেছে! যখন আমি ঘুমিয়ে পড়েছি, ও আমার বাবার সাথে বসে মদ্যপানও করেছে। এখনো মনে পড়ে, বাবা মারা যাওয়ার পর আমাদের বাড়িতে এসে সে সোজা বার টেবিলে গিয়ে মাথা নিচু করে কেঁদে বলছিলেন, আমার বাবার মত ভালো মানুষ সে দেখেনি। সত্যি সালমান নিজেও কতটা ভালো মানুষ ছিলেন, সেটা তার কাছের বন্ধুরা ছাড়া কেউই বুঝতে পারবে না।

আলিয়া ভাট-সিদ্ধার্থ মালহোত্রা

আলিয়া ভাট-সিদ্ধার্থ মালহোত্রাকে নিয়েও প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। কারণ, তাদের সম্পর্কও অনেকটা শিল্পা-সালমানের মতই ছিল। তারা একসঙ্গে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’সহ পরপর দুটি ছবিতে অভিনয় করার পর অনেকটা ঘনিষ্ঠতা গড়ে উঠেছিল। অবশ্য পরে আলিয়া রণবীরের সম্পর্কে জড়িয়ে গেলে গুঞ্জন থেকে অনেকটা পরিত্রাণ পান এই জুটি। তবে সমালোচকদের মুখতো পুরোপুরি বন্ধ রাখা সম্ভব না! তাই সিদ্ধার্থ মালহোত্রাকে এখনো আলিয়ার ‘এক্স’ বলা হয়।

তারো অবশ্য কারণ আছে, এই নায়ক নাকি মাঝে মাঝে আলিয়ার বাসায় গিয়ে দুএকদিন থেকেও আসতেন। কারণ তার পরিবারের সাথে ভালো সম্পর্ক হয়েছিল সিদ্ধার্থের। যার ফলে তাদের মধ্যে অবৈধ সম্পর্কও হয়েছে বলে অনেকের ধারণা। অথচ বিষয়টি নাকি কার্যত তেমন নয়। আলিয়া বরাবরই সিদ্ধার্থের ভালো বন্ধু ছিলেন।

শাহরুখ খান-জুহি চাওলা

বলিউডের কিং শাহরুখ খানকে নিয়েও এই ধরনের সমালোচনা শোনা গেছে। অনেকদিনের চিরসবুজ বন্ধু জুটি শাহরুখ খান-জুহি চাওলা। দুজনের বন্ধুত্ব একেবারে পারিবারিক। গুঞ্জন উঠেছে, ‘রাজু বনগয়া জেন্টলম্যান’ ছবি থেকেই নাকি দুজনের গভীর সম্পর্ক গড়ে উঠে। তাদের মধ্যে ভালো একটি সখ্যতাও তৈরি হয়।

এমনকি তারা একসঙ্গে একটি ব্যবসায়িক উদ্যোগেও সামিল হন। তাছাড়া একসঙ্গে কিনে নেন ‘নাইট রাইডার্স’ দলটি। তবে যে যাই বলুক, তারা যে বন্ধুর বাইরে আর বেশি কিছু না, সেটা শাহরুখের স্ত্রী গৌরীও স্বীকার করেন।

রণবীর সিং-জোয়া আখতার

দীপিকাকে বিয়ের পরও রণবীর সিং ও পরিচালক জোয়া আখতারের বন্ধুত্ব নানা কারণেই এখনো সমালোচিত। কারণ, নির্মাতা জোয়ার পরিচালনায় ‘দিল ধড়কনে দো’ সিনেমায় অভিনয়ের সময় থেকেই সমালোচিত হয় তাদের ঘনিষ্ঠতার কথা। তাছাড়া সম্প্রতি তার ‘গালি বয়’ সিনেমায় আবারো দেখা গেছে রণবীরকে।

করণ জোহর-কারিনা-টুইংকেল খান্না

করণ জোহরকে নিয়ে শুধু কারিনা নয় বরং টুইংকেল খান্নার ঘনিষ্ঠতার খবরও উঠেছিল। তবে পরে শোনা গেছে, এই দুই নায়িকার বেশ ভালো বন্ধু ছিলেন করণ।

আরো জানা গেছে, ‘কাল হো না হো’ ছবিতে প্রথম অভিনয়ের জন্য কারিনাকে প্রস্তাব দিয়েছেলেন করণ। কিন্তু তখন সে প্রস্তাবে সাড়া না দিলেও পরে তার ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে অভিনয় করেন কারিনা।

সেই থেকে এই জুটির বন্ধুত্বের শুরু। এখনো রয়েছে তাদের সেই সম্পর্ক। এমনকি করণকে নিজের দার্শনিক ও অবিভাবক মানেন কারিনা।

অপরদিকে, অভিনেত্রী টুইংকেল খান্নার সঙ্গে করণের বন্ধুত্ব বহু আগের। এখনো বহাল আছে তাদের সম্পর্ক। যদিও একসময় তাদের নিয়েও নানা রটনা রটেছিল।

তবে পরে জানা গেছে, মহারাষ্ট্রের বোর্ডিং স্কুলে একসাথে পড়ার সময় থেকেই নাকি তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। এরপর সুখে-দুঃখে একে অপরের পাশে থাকেন তারা।

শাহরুখ-কাজল

শাহরুখকে নিয়ে শুধু জুহি চাওলাই নয় বরং কাজলকে নিয়েও অনেক রটনা শোনা গিয়েছিল। তাদের সিনেমা মানেই ছিল চরম রোম্যান্টিক কিছু! ওইসময় তাদের অভিনীত ছবি ও দৃশ্য দেখে অনেকেই মনে করতেন তারা স্বামী-স্ত্রী অথবা প্রেমিক-প্রেমিকা!

তবে অজয় দেবগনের সঙ্গে কাজলের বিয়ের পর সকলের ধারণা পাল্টে যায়। এরপর থেকে সবাই বুঝতে পারেন, তারা শুধু বন্ধুই ছিলেন।

 

টাইমস/জেকে/জেডটি

ঘুষদাতার বিরুদ্ধেও পদক্ষেপ নিতে হবে: প্রধানমন্ত্রী

ঘুষদাতার বিরুদ্ধেও পদক্ষেপ নিতে হবে: প্রধানমন্ত্রী

দুর্নীতি প্রতিরোধ এবং দুর্নীতি দমনে তার সরকারের বিভিন্ন পদক্ষেপের উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যে ঘুষ খাবে সেই কেবল অপরাধী নয়, যে দেবে সেও অপরাধী। এই বিষয়টা মাথায় রেখেই পদক্ষেপ নিলে এবং এ বিষয়গুলো নিয়ন্ত্রণ হলে অনেক কাজ আমরা দ্রুত করতে পারব। রোববার সকালে প্রধানমন্ত্রীর তেজগাঁওস্থ কার্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে প্রদত্ত ভাষণে একথা বলেন।

ঝিনাইদহে কপোতাক্ষ এক্সপ্রেসের লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ

ঝিনাইদহে কপোতাক্ষ এক্সপ্রেসের লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ

রাজশাহী থেকে খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন ঝিনাইদহের কোটচাঁদপুর রেল স্টেশনে লাইনচ্যুত হয়ে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। রোববার সন্ধ্য সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

চট্টগ্রামে ৩০ ট্রাক চামড়া বিএনপি কিনে ফেলে দিয়েছে: শিল্পমন্ত্রী

চট্টগ্রামে ৩০ ট্রাক চামড়া বিএনপি কিনে ফেলে দিয়েছে: শিল্পমন্ত্রী

ট্যানারিগুলোতে কাঁচা চামড়া বিক্রি করতে আড়তদারদের রাজি করানোর পর শিল্পমন্ত্রী নুরুল মজিদ হুমায়ুন বলেছেন, এই মুহূর্তে চামড়া শিল্পে কোন সংকট নেই এবং চামড়ার ব্যবসা-বাণিজ্য স্বাভাবিকভাবে চলছে। রোববার বাণিজ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে সরকার, ট্যানারি মালিক, আড়তদার ও কাঁচা চামড়া ব্যবসায় সংশ্লিষ্টদের ত্রিপক্ষীয় বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

জাতীয়

এফআর টাওয়ারের মালিক তাসভীর গ্রেপ্তার

এফআর টাওয়ারের মালিক তাসভীর গ্রেপ্তার

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বনানীর এফআর টাওয়ারের অন্যতম মালিক কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর উল ইসলামকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। নকশা জালিয়াতির এক মামলায় রোববার বিকাল পৌনে ৪টার দিকে রাজধানীর সেগুনবাগিচা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। দুদকের উপ-পরিচালক মো. আবুবকর সিদ্দিকেরর নেতৃত্বে দুদকের একটি দল তাকে গ্রেপ্তার করে।

বিনোদন

‘সালমানকেই জীবনসঙ্গী বানাতে চাই’

‘সালমানকেই জীবনসঙ্গী বানাতে চাই’

বলিউড ভাইজান সালমান খান। জীবনে অনেক অভিনেত্রীর সঙ্গে প্রেম করেছেন তিনি। অবশ্য তার প্রেমেও পড়েছেন আবার অনেকে।

জাতীয়

কুমিল্লায় বাস-অটোরিকশা সংঘর্ষ, এক পরিবারের পাঁচজনসহ নিহত ৭

কুমিল্লায় বাস-অটোরিকশা সংঘর্ষ, এক পরিবারের পাঁচজনসহ নিহত ৭

কুমিল্লার লালমাই উপজেলার জামতলি এলাকায় কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে বাসের সঙ্গে একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুই নারী ও শিশুসহ ৭ যাত্রী নিহত হয়েছেন। নিহতদের পাঁচজন একই পরিবারের সদস্য। নিহত ব্যক্তিরা হলেন নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পশ্চিম ইউনিয়নের জসিম উদ্দিন (৩৫), তার মা সকিনা বেগম (৬০), জসিমের স্ত্রী ও দুই শিশুছেলে। জসিমের স্ত্রী ও দুই শিশুছেলের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তারা অটোরিকশার আরোহী ছিলেন। এছাড়া নিহত হয়েছেন অটোরিকশার চালক ও বাসের এক যাত্রী। তাদের নামও জানা যায়নি।

জাতীয়

ঈদযাত্রায় শুধু সড়কেই ঝরেছে ২২৪ প্রাণ

ঈদযাত্রায় শুধু সড়কেই ঝরেছে ২২৪ প্রাণ

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শুধু  মহাসড়ক ও সড়কে ২০৩টি সড়ক দুর্ঘটনায় ২২৪ জনের প্রাণহানি ঘটেছে। আর আহত হয়েছেন ৮৬৬ জন। সড়ক, রেল ও নৌপথে এবারের ঈদে মোট ২৪৪টি দুর্ঘটনায় ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি।

জাতীয়

মোটরসাইকেলের আবদার পূরণের পরদিনই ছেলেকে হারালেন বাবা!

মোটরসাইকেলের আবদার পূরণের পরদিনই ছেলেকে হারালেন বাবা!

এবারের ঈদে বাবার কাছে কলেজছাত্র ছেলের আবদার ছিল মোটরসাইকেলের। সেই আবদার পূরণ করেছিলেন বাবা। তবে এর একদিন পরই ছেলেকে হারিয়েছেন তিনি। মোটরসাইকেল কিনে দেয়ার একদিন পরই সেটা নিয়ে ঘুরতে বের হন ইব্রাহিম। একপর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে তিনি দুর্ঘটনায় নিহত হয়েছেন।

জাতীয়

‘২০৫০ সালের পর বাংলাদেশে মানুষ কমতে থাকবে’

‘২০৫০ সালের পর বাংলাদেশে মানুষ কমতে থাকবে’

২০৫০ সালের পর বাংলাদেশে মানুষের সংখ্যা কমতে থাকবে বলে মন্তব্য করেছেন নাসার জ্যোতির্বিজ্ঞানী প্রফেসর ড. দীপেন ভট্টাচার্য্য। তিনি বলেন, জ্যোতির্বিজ্ঞান বুঝতে হলে বায়ুমণ্ডলের উপরে যেতে হবে। বিভিন্ন নক্ষত্রের পতন থেকে আমরা মূল্যবান খনিজ পদার্থ পেয়েছি। বিজ্ঞান কোন সময় থেমে থাকে না।