ফের তোপের মুখে সানাই  

আলোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। নানা কারণে গত এক বছর ধরে তোপের মুখে পড়েছেন তিনি। ব্রেস্ট ইমপ্লান্টেশন থেকে শুরু করে ইউটিউবে অশ্লীলতা ছড়ানোসহ নানা অভিযোগে অভিযুক্ত এই অভিনেত্রী। তবে এবার আবারো সমালোচনার মুখে পড়েছেন সানাই।

বৃহস্পতিবার এএ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘দেশলাই’ শিরোনামে একটি মিউজিক ভিডিও। এর কথা লিখেছেন সুদীপ কুমার দীপ, সুর ও সংগীত পরিচালনা করেছেন শামীম মাহমুদ।

আর এই গানটিতে কণ্ঠ দিয়েছেন সাবরিনা সাবা। এতে মডেল হয়েছেন সানাই মাহবুব, ডন, শিবা শানু প্রমুখ।

মিউজিক ভিডিওটি ইউটিউবসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে নতুন করে তোপের মুখে পড়েন সানাই। এই মিউজিক ভিডিওটি তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজেও শেয়ার করেন।

এতে বাধে বিপত্তি। কমেন্ট বক্সে গানটির বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ তুলেছেন অনেকে। গানটির কথাও কুরুচিপূর্ণ বলে মন্তব্য করেছেন অনেকেই। তবে এসব অভিযোগে কান দিচ্ছেন না সানাই। তার ভাষায়, এই মিউজিক ভিডিওটি পরিবারের সবাইকে নিয়ে দেখা যাবে। সবাইকে বিনোদন দেয়ার জন্যই মূলত গানটি তৈরি করা হয়েছে। এতে অশ্লীলতার কিছুই দেখছি না।

এদিকে, গত ২৩ ফেব্রুয়ারি বাগদান সেরেছেন সানাই মাহবুব। তার হবু বর একজন সাবেক মন্ত্রী বলে দাবি করেছেন নায়িকা।

সানাই মাহবুব এই পর্যন্ত কয়েকটি গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন। এছাড়া দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। এর মধ্যে ‘ময়নার ইতিকথা’ নামে চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন তিনি। তবে গাজী মাহবুব পরিচালিত ‘ভালোবাসা ২৪.৭’ নামের চলচ্চিত্রটির শুটিং এখনো শুরু করেননি এই নায়িকা।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: