হুট করে বিয়ের পিঁড়িতে ঈশানা, বিরতির ঘোষণা!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঈশানা খান। বুধবার বিয়ে করলেন তিনি। পাত্র সারিফ চৌধুরী। পেশায় নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার। থাকেন অস্ট্রেলিয়ার সিডনিতে।

আর বিয়ের বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন ঈশানা নিজেই। ঈশানার ভাষ্য, বুধবার আসরের নামাজের পর গুলশানের আজাদ মসজিদে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ের পর ঈশানা বলেন, আমরা নতুন জীবন শুরু করলাম, সবাই আমাদের জন্য দোয়া করবেন।

সারিফ চৌধুরীর সঙ্গে ঈশানা খানের প্রেমের সম্পর্ক দুই বছর ধরে। এরপর থেকে চুটিয়ে প্রেম করছিলেন তারা। সময়ে-অসময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বরের সঙ্গে ছবিও শেয়ার করেছিলেন তিনি।

তবে বিয়ের ঘটনাটা ছিল একেবারেই হঠাৎ। গণমাধ্যমের কাউকে না জানিয়ে হুট করে বিয়ে সেরেছেন এই তারকা।

তার স্বামী সারিফ চৌধুরী বর্তমানে ছুটিতে আছেন। আগামী ১৩ই জুলাই তিনি অস্ট্রেলিয়ায় ফিরে যাবেন। তবে একা যাবেন কিনা? এমন প্রশ্নে ঈশানা বলেন, সারিফের সঙ্গে যাওয়ার পরিকল্পনা রয়েছে। আর এ কারণেই দুই দিনের প্রস্তুতিতে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছি।

অস্ট্রেলিয়ায় গেলে শোবিজের কাজ কীভাবে আগাবেন? ঈশানা বলেন, আপাতত অভিনয় নয়, সংসারেই মন দিতে চাই। তবে ভবিষ্যতে কাজ করবো কিনা, সেটা সময়ই বলে দিবে।

২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন ঈশানা খান। পরবর্তীতে বিজ্ঞাপন, নাটক, টেলিছবিতে কাজ করে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন এই তারকা।

 

টাইমস/জেকে/এইচইউ

Share this news on: