কার সঙ্গে লন্ডনে ঘুরে বেড়াচ্ছেন ভাবনা?

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী ভাবনা। ছোট পর্দার বাইরে বড় পর্দার একটি ছবিতেও অভিনয় করেছেন তিনি। নাম ‘ভয়ংকর সুন্দর’। ছবিটির পরিচালনা করেছেন বাংলাদেশের প্রথম সারির একজন নির্মাতা অনিমেষ আইচ। 

এদিকে, অনেক দিন ধরেই তারই নির্মিত বেশির ভাগ নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন ভাবনা। এমনকি তার স্বল্পদৈর্ঘ্য এবং পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রেও দেখা গেছে তাকে। পরিচালকের নাটকে অভিনেত্রী অভিনয় করবেন, এটাই খুব স্বাভাবিক। তবে অভিনয়ের বাইরে দুজনের মধ্যে দারুণ এক সম্পর্ক আছে বলে আশপাশে কানাঘুষা।

অনেকের ধারণা, এই সম্পর্কের নাম প্রেম, আবার অনেকে মনে করেন, এর চেয়ে বেশী।

তবে কেউ কেউ শুধু ভাবেন, তারা দুজনে ভালো বন্ধু। বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠান, পত্রপত্রিকায় সাক্ষাৎকারসহ বিভিন্ন জায়গায় দুজন নিজেদের বরাবরই এটাই দাবি করে আসছেন।

এই নিয়ে বিভিন্ন সময় ভাবনা গণমাধ্যমের কাছে বলেছেন, অনিমেষ আইচ বাংলাদেশের প্রথম সারির একজন নির্মাতা। তার সঙ্গে প্রতিনিয়ত কাজ করার ইচ্ছা রাখি। কাজের বাইরে তার সঙ্গে আমার আর কোনো সম্পর্ক নেই।

যদি থেকেই থাকে সেটা শুধু বন্ধুত্বের। আমি বিশ্বাস করি, সৃজনশীল কাজ করতে গেলে বন্ধুত্ব গড়ে উঠতে পারে। ভালো কাজের জন্য যতটুকু বন্ধুত্ব দরকার, ততটুকুই তার সঙ্গে আমার আছে, ভবিষ্যতেও থাকবে।

তবে তাদের সম্পর্ক নিয়ে আশেপাশে কানাঘুষা যেমন চলে, তেমনই কিছু বিষয় একেবারে সাধারণভাবে দেখেন না তার ভক্তরা।

ঘটনা হল, অবসর সময় পেলেই দেশের বাইরে ঘুরতে যান ভাবনা। এবারো তাই গেলেন। গত ২ জুলাই লন্ডনের উদ্দেশে দেশ ছাড়েন ভাবনা। তবে এই যাত্রায় একা যাননি তিনি। তার সঙ্গে লন্ডনে গিয়েছেন অনিমেষ আইচও।

যদিও তাদের কেউই এই নিয়ে গণমাধ্যমে কোন কথা বলতে চান না। এরপরেও তাদের তেমনই কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

যাতে দেখা গেছে, লন্ডনের বেশ কিছু মনোরম লোকেশনে ঘুরে বেড়িয়েছেন তারা দুজন। এমনকি পুরো ২০ দিন সেখানে থাকার পরিকল্পনা করে এবার তারা গিয়েছেন।

এবার দেখুন ভাবনার ভ্রমণের কিছু ছবি

[ভাবনা ও অনিমেষ আইচের সব ছবি তাদের ফেসবুক থেকে সংগৃহীত হয়েছে]

 

টাইমস/জেকে/টিএইচ

Share this news on: