বিচ্ছেদের পর ‘লিভ টুগেদার’ করছেন অমলা

দক্ষিণী অভিনেত্রী অমলা পল। ২০১৬ সালে নির্মাতা এএল বিজয়ের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর অনেক দিন একা ছিলেন তিনি। তবে এখন নাকি নতুন একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে এক সাক্ষাৎকারে অমলা নিজেই জানালেন এই তথ্য। সেখানে নায়িকা জানান, বর্তমানে প্রেম করেছেন তিনি। তবে কে সেই প্রেমিক? সে ব্যাপারে সংবাদমাধ্যমটিতে মুখ খুলতে চাননি অমলা।

তিনি সাক্ষাৎকারে বলেন, 'একজনের সঙ্গে প্রেমের সম্পর্কে আছি। তার সঙ্গে সম্পর্কে মানসিকভাবে বেশ প্রশান্তিও পাচ্ছি।'

বয়ফ্রেন্ডের নাম প্রকাশ না করলেও সাক্ষাৎকারে অমলা অনেকটা তাদের সম্পর্কের ঘনত্বও বুঝাতে চেয়েছেন। অমলা বলেন, 'ওর সঙ্গে আমার সম্পর্ক বেশ গভীর। শুটিং শেষ করে গভীর রাতে তার কাছে আমি ফিরে যাই। তাকে একদিন না দেখলে নিজের মধ্যে কেমন জানি অনুভব হয়।'

এ অভিনেত্রী আরও বলেন, 'কিছুদিন আগে আমি তাকে ‘আদাই’ সিনেমার গল্প শেয়ার করি। এমনকি তাকে সিনেমায় ১৫ জনের সামনে নগ্ন হওয়ার বিষয়টিও জানায়। পরক্ষণে সে আমাকে বলে, আমি যেন নিজের মতো করে কাজটি করি।'

অমলা

‘আদাই’ সিনেমার একটি দৃশ্যে এইভাবে দেখা গেছে অমলাকে

পরবর্তীতে আদাই দেখে সে এও বলে, 'এত দিন অভিনেত্রী হিসেবে মূল্যায়ন করা হয়নি তোমাকে। তোমার সিদ্ধান্তের প্রতি তুমি অনেক যত্নশীল। যার কারণেই আমি তোমাকে অনেক ভালোবাসি।'

অমলা বলেন, 'সত্যি তার ভালোবাসা আমাকে প্রশান্তি দেয়। সে আসলে দারুণ একজন মানুষ।'

অমলা ২০১৪ সালে নির্মাতা এএল বিজয়কে বিয়ে করেন। এরপরে তিনি এমন কিছু ছবিতে অভিনয় করেছিলেন, যা বিজয় মেনে নিতে পারেনি। যার ফলে তাদের দ্বন্দ্ব সৃষ্টি হয়। পরে ২০১৬ সালে এসে তারা আলাদা হয়ে যায়। এরপর নতুন প্রেমিককে নিয়ে কাটছে তার সময়। যে কিনা সিনেমায় নগ্ন হলে উল্টো প্রশংসা করে অমলার।

আর এই কারণে নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে বেশ শান্তিতে আছেন তিনি। ইন্ডিয়ান এক্সপ্রেসের কাছে সেই বিষয়টি নিজেই স্বীকার করেছেন নায়িকা।

অমলা বর্তমানে অভিনয় করছেন, ‘সুরিয়ার সঙ্গে পাসাঙ্গা টু’, ‘ধানুশের সঙ্গে আম্মা কানাক্কা’ সিনেমায়। আর মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘ভাদা চেন্নাই’ সিনেমা।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: