অক্ষয়ের পরে বন্যার্তদের পাশে অমিতাভ

বলিউড অভিনেতা অক্ষয় কুমার। দেশের সংকটজনক পরিস্থিতিতে সবসময়ই পাশে থাকেন তিনি। এই যে কিছুদিন আগে আসামের বন্যার্তদের পাশে দাঁড়িয়েছিলেন এই অভিনেতা।

অক্ষয়

শুধু কী দাঁড়িয়েছিলেন? বন্যার্তদের মোট ২ কোটি রুপি অর্থ অনুদানও দিয়েছিলেন তিনি। তার মধ্যে আসামের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি টাকা এবং কাজিরাঙা জাতীয় উদ্যানের জন্য ১ কোটি টাকা অনুদান দিয়েছিলেন অক্ষয় কুমার।

এবার অক্ষয়ের পরেই বন্যার্তদের পাশে দাঁড়ালেন অমিতাভ। আসামের বন্যা পরিস্থিতি আপাতত কিছুটা নিয়ন্ত্রণে হলেও এখনও অনুকূলে নয়। এবারের বন্যায় সেখানে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৫। এছাড়াও তিন লক্ষ মানুষ ভিটে ছাড়া। এমনকি ক্ষতিগ্রস্ত ৩৩ টি জেলার প্রায় ৭ লক্ষেরও বেশি মানুষ।

বন্যায় আসামের সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বরপেতা জেলা। তাই সেখানকার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে বলিউড শাহেনশাহ দিয়েছেন নগদ ৫১ লক্ষ রুপি। আর অমিতাভ বচ্চনের এই অনুদানের কথা টুইট করে জানিয়েছেন সেরাজ্যের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল।

অমিতাভ

শাহেনশাহকে ধন্যবাদ জানিয়ে মুখ্যমন্ত্রী নিজের টুইটার হ্যান্ডেলে লিখেন, ত্রাণ তহবিলে অমিতাভ’জীর ৫১ লাখ টাকা অনুদানের জন্য আসামবাসীর পক্ষ থেকে আমি ওনার প্রতি কৃতজ্ঞ। পাশে থাকার জন্য শাহেনশাহকে অসংখ্য ধন্যবাদ।

তবে অমিতাভ শুধু ধন্যবাদ নিয়ে বসে থাকেননি। তিনি আসামের মুখ্যমন্ত্রীর মেসেজের উত্তরে পাল্টা টুইট করে লিখেছেন, আসামের অবস্থা এখনও প্রতিকূল। বন্যায় বহু ক্ষতিগ্রস্ত হয়েছে। আমি নিজের (আসামবাসী) ভাই-বোনেদের পাশে থাকতে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এই অনুদান দিয়েছি।

 

টাইমস/জেকে 

Share this news on: