সালমানের সেকেন্ড হ্যান্ড জাওয়ানি কে?

বলিউড ভাইজান সালমান খান। জনপ্রিয় এই নায়ককে নিয়ে পরিচালক সঞ্জয় লীলা বানসালি নির্মাণ করছেন নতুন সিনেমা ‘ইনশাআল্লাহ’। আর এই ছবিতে সালমান খানের নায়িকা হচ্ছেন আলিয়া ভাট।

ঘটনা হচ্ছে ভারতীয় গণমাধ্যমে কিছুদিন আগে এই ছবির গল্প বলেছিলেন পরিচালক সঞ্জয় লীলা বানসালি। তখন জানা গিয়েছিল ‘ইনশাআল্লাহ’ ছবিটি হবে ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে। অর্থাৎ সিনেমাটিতে দুই নায়িকার সঙ্গে প্রেমে জড়াবেন সালমান।

এরপর থেকে বলিউড জোর আলোচনা শুরু হয়েছে, ভাইজানের ‘সেকেন্ড হ্যান্ড জাওয়ানি’ (দ্বিতীয় নায়িকা) কে হবেন?

কিছুদিন আগে সালমান খানের বিয়ের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। যাতে দেখা গেছে, ক্যাটরিনা কাইফের গলায় মালা পরিয়ে দিচ্ছেন বলিউড ভাইজান। 

ফাইল ছবি

ভিডিওটিতে আরো দেখা গেছে, নীল রঙের শেরওয়ানি পরেছেন সালমান খান এবং লাল রঙের শাড়ি ও মাথায় ফুলের মালা লাগানো অবস্থায় দেখা গেছে ক্যাটরিনাকে। সেখানে দু’জনেই একে অপরের গলায় মালা পরিয়ে দিচ্ছেন। 

ভিডিওটিতে আরো দেখা গেছে, বিয়েতে উপস্থিত অতিথিরা দুই যুগলের ওপর ফুল ছুড়ছেন এবং আনন্দে হাততালি দিচ্ছেন। এতেই জনসম্মুখে প্রশ্ন উঠেছে? বিয়ে কী তাহলে সেরেই ফেলেছেন সালমান খান?  

সালমান-ক্যাটরিনার বিয়ের ভিডিও

অবশ্য পরে জানা গেল, ওই বিয়ের দৃশ্যায়ন ছিল ‘ভারত’ সিনেমার দৃশ্য। যেখানে বিয়ের পিঁড়িতে বসতে দেখা যায় সালমান-ক্যাটরিনাকে।  

তবে এবার সঞ্জয় লীলা বানসালির ছবির সেকেন্ড হ্যান্ড নায়িকার গুঞ্জনে কথা উঠেছে, অনেকেই বলছেন, সেই আর কেউ নন হবেন ক্যাটরিনাই।

তবে এই নারী চরিত্রে শেষমেশ কাকে নেয়া হবে সে বিষয়ে কোনো তথ্য কারো পক্ষ থেকে এখনো জানা যায়নি। 

এদিকে, দীর্ঘ প্রতীক্ষার পর ‘ইনশাআল্লাহ’ ছবির মাধ্যমে বানসালি ও সালমান খান একত্র হচ্ছেন। প্রায় ২০ বছর আগে এই পরিচালকের ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন দু’জনই।

শোনা যাচ্ছে, আগামী ২০২০ সালের ঈদে মুক্তি পাবে বহুপ্রতীক্ষিত ‘ইনশাআল্লাহ’ ছবিটি।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: