যে কারণে দর্শক প্রশংসায় ভাসছেন বুবলী

ঈদুল আজহা উপলক্ষে সারাদেশের ১৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি। দেশ বাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন এনামুল হক আরমান। দেশপ্রেম, মূল্যবোধ, দায়বদ্ধতা আর প্রতিবাদের গল্প নিয়ে নির্মিত হয়েছে মূলত ছবিটি।

ছবিতে ব্যারিস্টার স্বাধীন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে বুবলীকে দেখা গেছে ‘অর্পিতা’ চরিত্রে। যে একটি সামাজিক সংগঠনের নেতৃত্ব দেয়। ভিন্নধর্মী এ চরিত্রে অভিনয় করে এরই মধ্যে প্রশংসিত হয়েছেন শবনম বুবলী।

শাকিব খানের অভিনয়ের প্রশংসার পাশাপাশি দর্শক মুখে শোনা গেছে তার নামও। শুধু দর্শকেরই নয়, সহশিল্পী থেকে শুরু করে প্রযোজক, পরিচালক এবং ছবির অন্যান্য কলাকুশলীরাও বুবলীর প্রশংসা করছেন।

বুবলী‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে এ ধরনের চরিত্রে অভিনয় করতে পেরে বেশ তৃপ্ত বুবলী।

তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ, ঈদের দিন থেকেই বেশ ভালো সাড়া পাচ্ছি। কোরবানির ঈদে সাধারণত দর্শক একটু বেশিই ব্যস্ত থাকেন।'

তাছাড়া এবারের বন্যা, বৃষ্টি, ডেঙ্গুর পরিস্থিতি স্বাভাবিক ছিল না। কিন্তু তারপরও সব প্রতিকূলতা পেরিয়ে দর্শক হলে গিয়ে ছবিটি দেখছেন, এটাই আমাদের জন্য আনন্দের। এই ছবিটি সমাজের কথা বলছে, দেশের কথা বলছে, আমাদের সবার কথা বলছে। যারা এরই মধ্যে হলে গিয়ে ছবিটি দেখেছেন, তারা অন্যকেও দেখার জন্য উৎসাহ দিচ্ছেন। আমি, আমরা সবাই দর্শকের প্রতি কৃতজ্ঞ। সত্যি বলতে, ঈদের দিন থেকে ছবিটির সাড়ায় ভাসছি আমি।

বুবলী জানান, ভালো গল্পের ছবিতে কাজ করার আগ্রহ তার। গল্প এবং চরিত্র বুঝে নিজেকে প্রস্তুত করেন তিনি। তার ভাষায়, চরিত্রটি নিজের মধ্যে লালন করে, ধারণ করে শুটিংয়ের পুরো সময়টা তাতেই মগ্ন থেকে অভিনয় করি।

এদিকে, শিগগির শুরু হতে যাচ্ছে শবনম বুবলীর নতুন ছবি ‘বীর’। কাজী হায়াৎ পরিচালিত এ ছবিতেও বুবলীর বিপরীতে থাকছেন সুপারস্টার শাকিব খান। অভিনয়ের পাশাপাশি এ ছবিতে লগ্নিও করবেন শাকিব খান। এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে ছবিটি।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: