আরিফিন শুভ ও মিমের ‘অভিমান ভিডিও’ ফাঁস!

‘সাপলুডু’ চলচ্চিত্রকে নিয়ে দর্শকদের উচ্ছ্বাস অনেক বেশি। সে ধারাবাহিকতায় বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র সাপলুডুর ট্রেলার ও পোস্টারের পর এবার মুক্তি পেল ছবিটির গান।

শনিবার বিকাল ৫টায় রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত বেঙ্গল মাল্টিমিডিয়ার স্টুডিওতে সংবাদ সম্মেলনের মাধ্যমে গানটি প্রকাশ করা হয়।

একই সঙ্গে ‘কিছু স্বপ্ন’ শিরোনামের গানটি সেখানে প্রকাশিত হওয়ার পর ইতিমধ্যে আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে।

ভিডিওটিতে দেখা গেছে, কোনো কারণে অভিমান চলছে নায়ক নায়িকার। আর সেই অভিমানেই শেষ হয় পুরো গান। ‘সাপলুডু’ চলচ্চিত্রে নায়ক-নায়িকা চরিত্রে রূপদান করেছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম।

এর আগে, ৪ আগস্ট রাজধানীর কারওয়ান বাজারস্থ বিএসইসি ভবনের আরটিভি কার্যালয়ে প্রতিষ্ঠানটির মিউজিকের ফেসবুক লাইভ অনুষ্ঠানে গানটির লিরিক্যাল ভিডিও হয়।

ফাইল

‘সাপলুডু’ চলচ্চিত্রে রয়েছে মোট ৪টি গান। এর মধ্যে ‘ময়না ধুম ধুম’, ‘শুভ জন্মদিন’, ‘কিছু স্বপ্ন’, ‘ইয়া খুদা’ শিরোনামের গানগুলো গেয়েছেন যথাক্রমে তানভীর আলম সজীব ও কনা, বাপ্পা মজুমদার ও আঁখি আলমগীর, হৃদয় খান ও পড়শি এবং ইমরান।

শুক্রবার বেঙ্গল মাল্টিমিডিয়ার স্টুডিওতে হয়ে যাওয়া সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছবিটির প্রযোজক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, ছবির নির্মাতা গোলাম সোহরাব দোদুল, অভিনেতা তারিক আনাম খান, সালাউদ্দিন লাভলু, আরফিন শুভ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, তারিন জাহান, নির্মাতা শ্রাবণী ফেরদৌসসহ অনেকেই।

ভিডিওটি দেখুন

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: