বাংলাদেশি মিউজিক ভিডিওতে কলকাতার পায়েল

বাংলাদেশের নতুন একটি মিউজিক ভিডিওতে সম্প্রতি মডেল হয়েছেন কলকাতার পায়েল মূখার্জি। নাম ‘মেঘলা আকাশ’। গানটির কথা ও সুর করেছেন জুলফিকার জাহেদী। আর অভিজিৎ সরকারের সঙ্গীতায়োজনে এতে কণ্ঠ দিয়েছেন ‘ক্লোজআপ ওয়ান’ খ্যাত তারকা নিশিতা বড়ুয়া।

মিউজিক ভিডিওটি প্রসঙ্গে পায়েল বলেন, বাংলাদেশের কাজ বরাবরই আমার বেশ পছন্দ। এবারের মিউজিক ভিডিওটির গল্পও অনেক ভালো। সমসাময়িক বিভিন্ন গানের ভিডিও থেকে এটি সম্পূর্ণ আলাদা। পরিচালক গানের তালে তালে এর গল্প ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। আর এই মিউজিক ভিডিওতে দর্শক আমাকে সম্পূর্ণ আলাদা আঙ্গিকে দেখতে পাবেন। আর এতে আমার মডেল হয়েছেন সুরকার জুলফিকার জাহেদী নিজেই।

পায়েল

এদিকে, ‘মেঘলা আকাশ’ প্রসঙ্গে সুরকারের ভাষ্য, আমি বরাবরই দর্শকদের প্রাধান্য দিয়ে কাজ করার চেষ্টা করি। এই গানটিও সেই আঙ্গিকে বানানো হয়েছে। আশা করি, এবারের কাজটিও দর্শকরা ভীষণ উপভোগ করবেন।

এদিকে, শিগগির আদ্রিয়ান ফিল্মস এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশ করা হবে ‘মেঘলা আকাশ’ গানটি, এমনটাই জানালেন জুলফিকার জাহেদী।

প্রসঙ্গত, কলকাতার পায়েল মূখার্জি এর আগেও বাংলাদেশের ছবিতে অভিনয় করেছেন। ঢালিউডে তার অভিনীত সিনেমার মধ্যে রয়েছে  ‘ক্যাপ্টেন খান’, ‘বয়ফ্রেন্ড’ প্রভৃতি। 

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: