শাড়ি পরে শ্রাবন্তীর গোল! (ভিডিও)

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি যে সব কাজে সমান পারদর্শী, তার প্রমাণ দিয়েছেন আরও আগেই। অভিনয়ে যেমন তার সুখ্যাতি রয়েছে, ঠিক তেমনি কিছু দিন পর পর বিয়ে করেও আলোচনায় থাকেন এই নায়িকা।

তবে শ্রাবন্তী এবার আরও বেশি আলোচনায় আসলেন শাড়ি পরে! অবাক হচ্ছেন, নায়িকা শাড়ি পরলে আলোচনা হয় কীভাবে? অবাক হওয়ারই কথা। তবে এই আলোচনা নায়িকার শাড়ি পরাকে কেন্দ্র করে নয়, মূলত ফুটবল খেলার মাঠে হাজির হওয়া নিয়ে।

সম্প্রতি নায়িকা শ্রাবন্তী ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা গেছে, তিনি শাড়ি পরে খেলার মাঠে। অবাক হওয়ার বিষয় হলো, সেখানে শাড়ি পরা অবস্থায় শ্রাবন্তী দিয়ে দিলেন একটি গোল-ও! তাও আবার এক শটে।

ব্যাস! এতেই তুমুল আলোচনায় চলে আসলেন নায়িকা। অনেকেই কমেন্টসে শ্রাবন্তীর এই দক্ষতাকে ‘ভার্সাটাইলিটি’ বলেই উল্লেখ করেন। কেউ আবার লিখেছেন ‘বাঙালি মেয়েরা সব পারে’। কেউ বা লিখেছে, ‘নাইস গোল, নাইস শ্রাবন্তী’।

শ্রাবন্তী

সম্প্রতি কলকাতার একটি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনে গিয়েছিলেন শ্রাবন্তী। সেখানে তার গোল দিয়ে শুরু হয় টুর্নামেন্ট। সেই সূত্রে শাড়ি পরে অভিনেত্রীর এক শটে গোল করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এর আগে যৌথ প্রযোজনার পাশাপাশি বাংলাদেশের একক ছবিতেও অভিনয় করেছেন শ্রাবন্তী। সর্বশেষ তাকে দেখা গেছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ ছবিতে। তারও আগে তিনি বাংলাদেশের ‘ভাইজান এলো রে’, ‘শিকারি’ প্রভৃতি ছবিতেও অভিনয় করেছিলেন।

তবে বর্তমানেও শ্রাবন্তীর হাতে আছে বাংলাদেশের নতুন আরেকটি ছবি। শামীম আহমেদ রনি পরিচালিত এর নাম ‘বিক্ষোভ’।

শোনা যাচ্ছে, বাংলাদেশের সড়ক আন্দোলন নিয়ে নির্মিত এই ছবিটির নায়ক শান্ত খান, তার শিক্ষিকার চরিত্রে দেখা যাবে কলকাতার শ্রাবন্তীকে। তাদের পাশাপাশি এই ছবিতে আইটেম গানে মডেল হবে বলিউডের নায়িকা সানি লিওন।

ভিডিওটি দেখুন এখানেই

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: