বিয়ের চার মাসের মাথায় কনা দিলেন নতুন খবর

কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। বিয়ে নিয়ে নাটকীয়তার যেন শেষ ছিল না তার। স্বামীর সাথে বিয়ের আগেও দীর্ঘদিন সম্পর্ক ছিলেন তিনি। সেই খবরও মিডিয়ায় স্বীকার করেননি তিনি।

এদিকে, গোপনে চার মাস আগেই বিয়েটা সেরেছিলেন কনা। ওই সময়ও সংবাদ মাধ্যমে বিয়ের খবর গোপন রেখেছিলেন কনা। তবে গেল আগস্টের মাঝামাঝি হঠাৎই গণমাধ্যমে বিয়ের খবর ফাঁস করেন শিল্পী নিজেই। বলেন, বিয়ে সেরে ফেলেছেন তিনি। তার বরের নাম গোলাম মো. ইফতেখার। বন্ধু মহলে তিনি গহীন নামেই পরিচিত।

ওই সময়ই প্রথম কনা স্বীকার করেছিলেন, গহীনের সাথে তিনি ৭ বছর প্রেম করার পর দুজন দুজনকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন।

এদিকে, প্রেম ও বিয়ের খবর গোপন রাখলেও এখন আর কোন কিছু চাপিয়ে রাখতে চান না কনা। তাই বিয়ের চার মাসের মাথায় তিনি দিলেন নতুন খবর। ভাবছেন, মা হওয়ার খবর দিলো কিনা? না, এমন কিছু নয়, মূলত বিয়ে করে অনেকদিন স্বামীকে সময় দিয়েছেন কনা। তাই আর নতুন কোন কাজ হাতে নেননি তিনি।

তবে এবার চার মাসের মাথায় ঘোষণা দিলেন কাজে ফেরার। বিয়ের পরই গান-বাজনা নিয়ে আবারও ব্যস্ত হয়ে উঠতে চান কনা। জানালেন, এরই মধ্যে তিনটি নতুন গান প্রকাশ করতে যাচ্ছেন তিনি। পাশাপাশি কণ্ঠ দিয়েছেন উপমহাদেশের কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকরের কালজয়ী গান ‘হায় রে পোড়া বাঁশি’-তে।

কনা

এই বিষয়ে বাংলাদেশ টাইমস প্রতিনিধির সাথে আলাপকালে কনা বলেন, সম্প্রতি নতুন তিনটি গানের কাজে হাত দিয়েছি। এর মধ্যে নাজির মাহমুদের ‘ব্যস্ত সময়’, মিলন মাহমুদের ফোকগান ‘ভুল মানুষ’-এ কণ্ঠ দিয়েছি। তবে বাকি একটি গানের কথা এই মুহূর্তে মনে আসছে না।

তবে কনা জানালেন নতুন আরেকটি তথ্য। বললেন, এর মধ্যে দুটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হচ্ছে। খুব শিগগির গানগুলোর ভিডিও আমার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে। এই জন্য আপনাদের আর বেশিদিন অপেক্ষা করতে হবে না।

কনা আরও জানান, লতা মঙ্গেশকরের ‘হায় রে পোড়া বাঁশি’ গানটি নতুন করে সংগীত করেছেন হানিফ আহমেদ। এছাড়া গানটিও মিউজিক ভিডিও আকারে ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

এদিকে, বিয়ের চার মাস পর শুধু নতুন গানে কণ্ঠ দেয়া নয়, আগের মত স্টেজ শো নিয়েও ব্যস্ত হয়েছেন কনা। তারই ধারাবাহিকতায় গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে স্টেজ শো করেছেন কনা, জানালেন তিনি নিজেই।

 

টাইমস/জেকে

Share this news on: