কালকির গর্ভে ইসরায়েলি বয়ফ্রেন্ডের সন্তান

কালকি কোয়েচলিন। ‘দেব ডি’র মাধ্যমে বলিউডে অভিষেক হয় এই নায়িকার। সম্প্রতি তিনি জানিয়েছেন, এক বিস্ময়কর তথ্য। জানালেন, প্রথম সন্তানের মা হতে চলেছেন তিনি। সন্তানের বাবা তার ইসরায়েলি বয়ফ্রেন্ড।

কালকি কোয়েচলিন মাতৃত্বের পঞ্চম মাসে পা দেওয়ার পর বিষয়টি খোলাসা করলেন সংবাদমাধ্যমে। বললেন, আমার পঞ্চম মাস চলছে। গণমাধ্যমে তিনি সন্তানের বাবার নামও খোলাসা করলেন। বললেন, আমার আগত সন্তানের বাবা ইসরায়েলের ক্ল্যাসিক্যাল পিয়ানোবাদক গাই হার্শবার্গ।

এদিকে, ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, এত দিন নায়িকা যথাসম্ভব গোপন রেখেছিলেন খবরটি। তবে পেট দেখে বিষয়টি নজরে আসার পর স্বীকার করতে বাধ্য হলেন কালকি কোয়েচলিন।

এর কিছুদিন আগে, ইনস্টাগ্রামে হার্শবার্গের সঙ্গে সম্পর্কের বিষয়টিও জানিয়েছিলেন নায়িকা।

তবে সম্প্রতি সংবাদমাধ্যমে মাতৃত্ব জীবন ক্যারিয়ারে কতটা প্রভাব ফেলেছে, জীবন সম্পর্কে দৃষ্টিভঙ্গি কতটা পাল্টেছে- সেই কথাও জানিয়েছেন তিনি।

কালকি তার দেয়া সাক্ষাৎকারে জানান, কাজ সম্পর্কে মনোভাবে অনেক পরিবর্তন এনেছে মাতৃত্ব। তিনি এখন কাজে বেশি মনোযোগী হতে পারছেন না। এখন আগের মত নিজেকে প্রতিযোগী মনে হচ্ছে না।

তবে এও বলেন, সন্তান পেটে ধারণ করে আমার ধৈর্য বেড়েছে, অনেকটা ধীর-স্থির হয়েছি। মাতৃত্ব একজন মানুষের মধ্যে নতুন চেতনার জন্ম দেয়।

ফাইল

প্রসঙ্গত, কালকি গর্ভধারণ করেও এখনো অভিনয় থেকে বিরতি নেননি। এই মুহূর্তে একটি সিনেমা ও একটি ওয়েব সিরিজের কাজ করছেন তিনি।

তবে গর্ভপাত নিয়ে এক আগাম তথ্যও তিনি দিয়েছেন। কালকি জানান, ওয়াটার বার্থ পদ্ধতিতে প্রথম সন্তান জন্ম দিতে চান তিনি। সম্প্রতি এই পদ্ধতিতে মা হন আরেক অভিনেত্রী-মডেল ব্রনা আবদুল্লাহ।

ক্যারিয়ার তরতাজা হওয়ার আগে তার প্রথম ছবির পরিচালক অনুরাগ কাশ্যপকে বিয়ে করেছিলেন কালকি। কয়েক বছর আগে তাদের বিয়ে ছাড়াছাড়ি হলেও দুজনের সম্পর্ক এখনো বন্ধুত্বপূর্ণ।

তারই ধারাবাহিকতায় এবার তাকে অনুরাগ কাশ্যপের পরিচালনায় ‘সেক্রেড গেম’ সিরিজের দ্বিতীয় সিজনে দেখা যাবে।

 

টাইমস/জেকে

Share this news on: