গ্যালারিতে বান্ধবীকে চুম্বন : স্ক্রিনে স্বামীর পরকীয়া দেখলেন স্ত্রী

‘যেখানে বাঘের ভয়, সেখানেই রাত হয়’ বহুল প্রচলিত বাংলা এই প্রবাদটি আইভি আন্দ্রাদের জন্য যথার্থই বটে। ইকুয়েডরের যুবক আইভি আন্দ্রাদে সম্প্রতি ফুটবল খেলা দেখতে গিয়ে বিশ্বকাপানো ঘটনার জন্ম দিয়েছেন। স্টেডিয়ামের গ্যালারিতে বসেই তিনি বান্ধবীকে চুম্বন করে বসেন। আর ওই চুম্বনের মুহুর্তটি সরাসরি প্রচারিত হচ্ছিল টেলিভিশন ও স্টেডিয়ামের বড় স্ক্রিনে।

কিন্তু কে জানতো, ওই চুম্বনের ভিডিওটি আইভি আন্দ্রাদের স্ত্রীর চোখেই পড়বে? হ্যা, শেষমেষ এমনটিই হয়েছে। স্বামী আন্দ্রাদের পরকীয়া হাতেনাতে ধরে ফেলেন তার স্ত্রী।

ভারতীয় গণমাধ্যম আউটলুক ইন্ডিয়া জানিয়েছে, ইকুয়েডরের ফুটবল লিগে বার্সেলোনা এসসি ও ডেলফিনের মধ্যকার একটি ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন আইভি আন্দ্রাদে। দর্শক ভর্তি গ্যালারিতে পাশে বসা বান্ধবীকে জড়িয়ে ধরে চুমু খান তিনি।

চুম্বনের সেই দৃশ্য স্টেডিয়ামের বড় পর্দায় ধরা পড়ে। এছাড়া টেলিভিশন ক্যামেরাতেও সেটি সরাসরি প্রচার হয়। এমন ঘটনায় বিব্রতকর পরিস্থিতিতে পড়ে যান আইভি আন্দ্রাদে। পরে অবশ্য তিনি নিজেকে বান্ধবীর কাছ থেকে একটু সরিয়ে নেন। কিন্তু ততক্ষনে যা হবার তা হয়েই গেছে।

মুহুর্তেই আন্দ্রাদের ও তার বান্ধবীর চুম্বনের দৃশ্য বিশ্ব জুড়ে ভাইরাল হয়ে পড়ে। যদিও আইভি আন্দ্রাদে টুইটারে স্ত্রীর কাছে ক্ষমা চেয়ে লিখেছেন, ‘আমি যা করেছি তার জন্য দুঃখিত। আমাকে ক্ষমা করো। আমি তোমার কাছে ফিরে যেতে চাই।’ কিন্তু এই লেখাতেই কি আন্দ্রাদের স্ত্রী ফিরবেন?

 

টাইমস/এসএন/আরএ

Share this news on: