মমতাকে নিয়ে বোমা ফাঁটালেন শ্রাবন্তী

লাস্যময়ী টালিউড তারকা শ্রাবন্তী। ব্যক্তিগত জীবনের নানা বিতর্ক ছাপিয়ে তিনে টিকে রয়েছেন গুণের জোরেই বটে। তবে রুপেও তিনি নজরকাড়া। তবে সবকিছু টেরায় গুজে শ্রাবন্তী এখন পশ্চিমবঙ্গের রাজনীতির মাঠে। বিজেপিতে যোগ দিয়ে তিনি এখন গেরুয়া তারকা।

পশ্চিমবঙ্গের আসন্ন রাজ্যসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিদিনই চমক দেখিয়ে চলেছে ভারতের ক্ষমতাসীন বিজেপি ও বাংলার ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস। দু-দলই তারকা ব্যক্তিত্বদের দলে ভেড়াচ্ছেন। আর সেই স্রোতেই  ভেসে গেছেন শ্রাবন্তী। ঠাঁই মিলেছে কট্টর হিন্দুত্ববাদী বিজেপিতে।

তবে বিজেপিতে যোগ দিয়েই বসে থাকেননি শ্রাবন্তী। এবার তিনি কথার বুলেট ছুড়তে শুরু করেছেন। সেটা আবার যার তার বিরুদ্ধে নয়, স্বয়ং মমতা ব্যানার্জির বিরুদ্ধে।

রোববার (৭ মার্চ) বিজেপিতে যোগ দেয়ার পর এক টুইট বার্তায় শ্রাবন্তী লিখেছেন ‘নিজেদের টিকিয়ে রাখতে সবসময়ই ক্ষমতার অপব্যবহার করে থাকেন পিসি ও তার ভাইপো।’

শ্রাবন্তী আরও লিখেছেন, মন্ত্রী ও সমর্থক তৃণমূল থেকে বেরিয়ে আসছে পিসি (মমতা) ও ভাইপোর (অভিষেক) রাজনীতির জন্য। আর একারণেই তারা ক্ষমতার অপব্যবহার করে নিজেদের টিকিয়ে রেখেছেন।

এদিকে শ্রাবন্তীর এমন উৎকট মন্তব্যের প্রতিক্রিয়ায় তৃণমূল কংগ্রেস বা মমতা ব্যানার্জির কোনো মন্তব্য এখনও আসেনি। হয়তো শ্রাবন্তীর মন্তব্য মমতা গায়েও মাখবেন না। খবর- হিন্দুস্থান টাইমস

 

টাইমস/এসএন

Share this news on: