আড়াইহাজারে গৃহবধূকে পিটিয়ে হত্যা, শ্বশুর-শাশুড়ি আটক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কুলসুম আক্তার (১৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ নিহতের শ্বশুর-শাশুড়িকে আটক করেছে।

সোমবার সকালে উপজেলার বিশনন্দী ইউনিয়নের কড়ইতলা গ্রাম থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত কুলসুম একই ইউনিয়নের মানিকপুর গ্রামের আব্দুল হকের মেয়ে। ঘটনার পর থেকে স্বামী শাহ আলম পলাতক রয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, প্রায় দেড় বছর আগে কড়ইতলা গ্রামের আব্দুল জলিলের ছেলে শাহ আলমের সঙ্গে মানিকপুর গ্রামের আব্দুল হকের মেয়ে কুলসুম আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীর পরিবারের লোকজনের সঙ্গে নানা কারণে বিবাদ লেগেই থাকতো। এর মধ্যে তাদের ঘরে একটি ছেলে সন্তান আসে।

নিহতের বড় ভাই শেখ ফরিদ জানান, সোমবার সকালে বোনের শ্বশুর বাড়ি থেকে খবর আসে বোন অসুস্থ হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। হাসপাতালে গিয়ে দেখেন বোনের মৃতদেহ পড়ে রয়েছে। বিয়ের সময় নগদ এক লাখ টাকা, ফার্নিচারসহ প্রায় দুই লাখ টাকার মালামাল দেয়া হলেও বোন শাহ আলমের নির্যাতন থেকে রক্ষা পায়নি।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে- স্বামী শাহ আলম রোববার রাতে কোন এক সময় লাঠি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে হত্যা করে পালিয়ে যান। এ ব্যাপারে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ নিহতের স্বামী শাহ আলমকে গ্রেপ্তারে কাজ করছে।

ওসি আরও জানান, জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের শ্বশুর আব্দুল জলিল মিয়া এবং শাশুড়ি কুলসুম বেগমকে আটক করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: