পাবনায় অটোরিকশা-ট্রলির সংঘর্ষে শ্বশুর-জামাইয়ের প্রাণহানি

পাবনার আটঘরিয়া উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশা ও ইঞ্জিনচালিত ট্রলির মুখোমুখি সংঘর্ষে শ্বশুর ও জামাতা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু্ইজন।

শনিবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার জালালের ঢাল এলাকায় টেবুনিয়া-চাটমোহর সড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আটঘরিয়া থানার ওসি রকিবুল ইসলাম।

নিহত দুজন হলেন- চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের খতবাড়ি পশ্চিমপাড়া গ্রামের মাহাতাব উদ্দিন সরদার (৭০) ও তার জামাতা একই গ্রামের আবুল বাশার (৪৫)।

আহতরা হলেন- চাটমোহর উপজেলার সুইগ্রামের কুতুব উদ্দিন (৪৫) ও খতবাড়ি গ্রামের মুছাদ আলী (৪০)। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকাল সাড়ে আটটার দিকে অটোরিকশায় করে চার ব্যক্তি জেলা শহরের দিকে যাচ্ছিলেন। অটোরিকশাটি উপজেলার জালালের ঢাল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি চালবোঝাই ইঞ্জিনচালিত ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে চার ব্যক্তি আহত হন।

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মাহাতাব উদ্দিন ও আবুল বাশারকে মৃত ঘোষণা করেন।

ওসি রকিবুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহত দুজনের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তবে ট্রলির চালক ট্রলি ফেলে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

 

টাইমস/এইচইউ

Share this news on: