ছেলের কবরের পাশে বসে বাবার কান্না

নরসিংদী- ৩ (শিবপুর) আসনের নির্বাচনী সহিংসতায় নিহত মো. মিলন মিয়ার (৪৫) বাবার কান্না এখনো থামছে না। তিনি কখনো মিলনের কবরের পাশে বসে, আবার কখনো বাড়িতে বসে কান্না করছেন। কখনো কখনো বাড়িতে অবস্থানরত স্বজনদের জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়ছেন তিনি। মঙ্গলবার নিহত মিলন মিয়ার গ্রামের বাড়িতে গিয়ে এমন দৃশ্য দেখা গেছে।

মিলন মিয়া উপজেলার বাঘাব ইউনিয়নের বংপুর গ্রামের হযরত আলীর ছেলে। তিনি একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর নৌকা প্রতীকের এজেন্ট ছিলেন। নির্বাচনের দিন আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে তিনি নিহত হন। পরে তার লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে দাফন করা হয়।

এদিকে, মিলনের মৃত্যুর খবর শুনার পর থেকে নির্বাক হয়ে পড়েছেন নিহতের বৃদ্ধ বাবা হযরত আলী। তাকে সান্তনা দেয়া যাচ্ছে না। ইতোমধ্যে রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক ব্যক্তিবর্গ, নিজের আত্মীয়-স্বজন, গ্রামের পাড়া-প্রতিবেশী সবাই তাকে সান্তনা দিলেও কোনো সান্তনাই কাজে আসছে না।

মঙ্গলবার নিহত মিলনের বাড়িতে গিয়ে দেখা গেছে, বাড়ির আঙ্গিনায় একটি চেয়ারে বসে আছেন হযরত আলী। ৬০ উর্ধ্ব ওই বৃদ্ধার সঙ্গে কথা বলছেন কয়েকজন স্বজন ও গ্রামের লোকজন। কিন্তু কথা বলার সময় তিনি বারবার মূর্ছা যাচ্ছেন। থেমে থেমে কান্না করছেন।

মিলনের ছোট ভাই মনির মিয়া জানান, মৃত্যুও খবর শুনার পর থেকেই বাবাকে (হযরত আলী) সান্তনা দেয়া যাচ্ছে না। এখন পর্যন্ত ঠিকভাবে খাওয়া-ধাওয়াও করছেন না তিনি।

এক পর্যায়ে হযরত আলীর সঙ্গে কথা বলতে গেলে তিনি উচ্চসরে কান্না করে বলেন, ‘কী বলব আমি। আমার তো বলার কিছুই নাই। সবইতো শেষ হয়ে গেল।’ এরপর বাকরুদ্ধ ওই বাবার সঙ্গে কোনো কথা বলা সম্ভব হয় নাই।

নূর মিয়া নামের এক প্রতিবেশী জানান, হযরত আলী প্রায় সময় নিহত মিলনের কবরের পাশে বসে থাকেন এবং উচ্চসরে কান্না করেন। এসময় তিনি কবরের পাশে কান্না করার কয়েকটি ছবিও বাংলাদেশ টাইমসের এই প্রতিবেদকে কাছে হস্তান্তর করেন।

উল্লেখ্য, রোববার দুপুরে কুন্দারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী জহিরুল হক ভূঞা মোহন ও আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মো. সিরাজুল ইসলাম মোল্লার সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় পুলিশ দুই পক্ষকেই সরিয়ে দেয়। এর কিছুক্ষণ পরই কেন্দ্রের অদূরে মো. মিলন মিয়ার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

এ সম্পর্কে আরও জানতে পড়ুন...

মামলার প্রস্তুতি নিচ্ছে মিলনের পরিবার

শিবপুরে ভোট কেন্দ্রে এজেন্ট খুনের ঘটনায় মামলা হয়নি এখনও

 

                                        

 

টাইমস/কেআরএস/জিএস

Share this news on:

সর্বশেষ

img
টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের লক্ষ্য জানালেন সাকিব Apr 25, 2024
img
গাজায় ২০ জনকে জীবন্ত কবর দেয়ার অভিযোগ Apr 25, 2024
img
দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর Apr 25, 2024
img
শিক্ষক নিয়োগ: পরীক্ষা শুরুর কয়েক মিনিট আগে হাতে পৌঁছে যেত উত্তরপত্র Apr 25, 2024
img
বাংলাদেশের উন্নয়নের দিকে তাকালে আমরা লজ্জা পাই: পাকিস্তানের প্রধানমন্ত্রী Apr 25, 2024
img
রবিবার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারও চলবে ক্লাস Apr 25, 2024
img
এক দিনের ব্যবধানে আরও কমলো স্বর্ণের দাম Apr 25, 2024
img
চুয়েট অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ Apr 25, 2024
img
যেকোনো উপায়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া বিএনপি: কাদের Apr 25, 2024
img
শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত শনিবার: শিক্ষা প্রতিমন্ত্রী Apr 25, 2024