আশুলিয়ায় ট্রাকচাপায় নারীসহ দু’জন নিহত

ঢাকার আশুলিয়ায় বালুবোঝাই একটি ট্রাকের চাপায় রিকশাচালক ও পথচারী এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আহতদের ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে টঙ্গী-আশুলিয়া-ডিইপিজেড মহাসড়কের ইটখোলা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত পথচারির নাম মৌসুমি আক্তার (২২)। তবে নিহত রিকশাচালকের পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহতরা হলেন- ফরহাদ আলী (২৫), জাহের আলী (৬০) ও চান্দু বিবি (৬৫)।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আব্দুস সালাম জানান, সকালে বেপরোয়াগতির বালু বোঝাই একটি ট্রাক টঙ্গী-আশুলিয়া-ডিইপজেড মহাসড়ক দিয়ে আশুলিয়া থেকে বাইপাইলের উদ্দেশে যাচ্ছিল। এ সময় ট্রাকটি ইটখোলা এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা রিকশা ও পথচারীদের ওপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত পরিচয় রিকশাচালক মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় পথচারী চারজনকে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে প্রেরণ করা হয়।

নারী ও স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. এসকে আবু জাফুর জানান, সকালে স্থানীয়রা দুর্ঘটনায় আহত দুই নারীসহ চারজনকে হাসপাতালে নিয়ে আসলে এদের মধ্যে মৌসুমি নামে এক নারীকে মৃত অবস্থায় পান তিনি। বাকী তিনজনের শরীরের বিভিন্ন স্থানে অঙ্গহানীর কারণে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

টাইমস/জিএস

Share this news on: