ঝিকরগাছায় যৌতুকের জন্য স্ত্রীর চুল কাটল স্বামী

যশোরের ঝিকরগাছায় যৌতুকের জন্য কাঁচি দিয়ে স্ত্রীর চুল কেটে দেয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত স্বামীর নাম সাদ্দাম হোসেন (৩০)।

মঙ্গলবার রাতে ঝিকরগাছা উপজেলার হাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে।

পরে এলাকাবাসী জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিয়ে সাদ্দাম হোসেনকে পুলিশের হাতে ধরিয়ে দেন। এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে ঝিকরগাছা থানায় একটি মামলা করেছেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মনিরামপুর উপজেলার ওই নারীর সঙ্গে পাঁচ বছর আগে সাদ্দাম হোসেনের বিয়ে হয়। তাদের দুই বছর বয়সী একটি সন্তান আছে। সাদ্দাম হোসেন মাদকাসক্ত। বিয়ের পর যৌতুকের দাবিতে তিনি স্ত্রীকে প্রায়ই মারধর করেন। মঙ্গলবার যৌতুকের দাবিতে তিনি আবারও স্ত্রীকে মারধর করেন। একপর্যায়ে তিনি কাঁচি দিয়ে তার মাথার চুল কেটে দেন। এলাকাবাসী ৯৯৯ নম্বরে কল করে ঘটনাটি পুলিশকে জানায়। রাত আটটার দিকে পুলিশ হাড়িয়া গ্রামের বাড়ি থেকে সাদ্দামকে আটক করে।

ভুক্তভোগী ওই নারীর অভিযোগ, তার স্বামী সাদ্দাম হোসেন মাদকাসক্ত। বিয়ের পর যৌতুকের দাবিতে তিনি তাকে প্রায়ই মারধর করেন। একবার তিনি তাকে তালাকও দিয়েছিলেন। পরে আবার তাকে বিয়ে করেন।

বিষয়টি নিশ্চিত করে ঝিকরগাছা থানার ওসি আবদুর রাজ্জাক বলেন, এ ঘটনায় মঙ্গলবার রাতে সাদ্দামের স্ত্রী নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেন। ওই মামলায় সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: