সুবর্ণচরের সাত আসামির পাঁচ দিনের রিমান্ড, আরেকজন গ্রেফতার

নোয়াখালীর সুবর্ণচরের চরজুবলীতে স্বামী-সন্তানকে বেঁধে নারীকে গণর্ধষণের ঘটনায় সাত আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া এই মামলার ৯নং আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দুপুর ১২টায় ২নং আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনিতা গুহ তাদের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে সাত আসামিকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। রিমান্ড শুনানির পর বিচারক তাদের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে শনিবার রাত ৩টার দিকে ফেনী সদর উপজেলার সুলতানপুর গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে গণধর্ষণের মামলার ৯নং আসামি সালাউদ্দিনকে(৩৫) গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় আটজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার সালাউদ্দিন সুবর্ণচরের চরজুবলী ইউনিয়নের মধ্যম বাগ্গা গ্রামের টোকাইয়ের ছেলে।

চরজব্বর থানার ওসি নিজাম উদ্দিন বলেন, এ মামলায় রাতে ফেনী সদর উপজেলার সুলতানপুর গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে সালাউদ্দিনকে গ্রেফতার করা হয়। তাদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করছেন তদন্ত কর্মকর্তা এসআই ইব্রাহীম। অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

ধর্ষকরা হল- একই গ্রামের মো. তোফায়েলের ছেলে আওয়ামী লীগকর্মী ও সন্ত্রাসী মোশাররফ হোসেন, ইসমাইলের ছেলে সোহেল, আবুল কাশেমের ছেলে বেছু, আবুল কালামের ছেলে সোহেল, আবদুল মন্নানের ছেলে স্বপন, ইউসুফের ছেলে আনোয়ার, নুরুল হকের ছেলে আমীর হোসেন, বাগন আলী ওরফে ইসমাইলের ছেলে মো. হানিফ, টোকাইর ছেলে সালাউদ্দিন, খোরশেদের ছেলে ইউনিয়ন পরিষদ সদস্য রুহুল আমিন, আহমদ উল্লাহর ছেলে বাদশা।

এরমধ্যে রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- রুহুল আমিন, সোহেল, বাদশা আলম, জসিম, বেচু, স্বপন ও হাসান আলী বুলু।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের দিন ভোটকেন্দ্রে ভোট দেয়াকে কেন্দ্র করে নির্যাতিতা ওই নারীর সঙ্গে কয়েকজনের কথা কাটাকাটি হয়। এর জের ধেরে রুহুল আমিনের নির্দেশে ১০ থেকে ১২ জন তার বাড়িতে গিয়ে স্বামী-সন্তাদের বেঁধে তাকে গণর্ধষণ ও মারধর করে।

 

টাইমস/এএস/এইচইউ

Share this news on:

সর্বশেষ

img
বঙ্গবন্ধু স্টেডিয়ামে ১৬০০ মিটার দৌড় : দুই তারকা ক্রিকেটারসহ অনুপস্থিত পাঁচ Apr 20, 2024
img
তীব্র তাপদাহে পুড়ছে দেশ, যশোরে রেকর্ড তাপমাত্রা ৪২ দশমিক ৬ ডিগ্রি Apr 20, 2024
img
লেবুপানি খাবেন যে কারণে Apr 20, 2024
img
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.৩, হিট স্ট্রোকে একজনের মৃত্যু Apr 20, 2024
img
সর্বোচ্চ বাড়িয়ে কমল স্বর্ণের দাম Apr 20, 2024
img
উপজেলা নির্বাচনকালে আ.লীগের সব রকম কমিটি গঠন ও সম্মেলন বন্ধ : কাদের Apr 20, 2024
img
যাত্রী কল্যাণ সমিতির প্রতিবেদন : ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪০৭ Apr 20, 2024
img
পাগলা মসজিদের দানবাক্সে এবার রেকর্ড ২৭ বস্তা টাকা Apr 20, 2024
img
মালয়েশিয়ায় শোষণের শিকার বাংলাদেশি শ্রমিকরা : জাতিসংঘ Apr 20, 2024
img
শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল Apr 20, 2024